ঢাকা, শুক্রবার, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

লকডাউনে কী করছেন আলিয়া?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০২ ১১:৩৮:৪৯ এএম     ||     আপডেট: ২০২০-০৪-০২ ১২:১৬:০৩ পিএম

সারা বছর শুটিংয়ে ব্যস্ত সময় কাটে। কিন্তু করোনাভাইরাসের কারণে ভারতে এখন লকডাউন চলছে। অনাকাঙ্ক্ষিত এই অবসর নানাভাবে কাটাচ্ছেন বলিউড তারকারা।

লকডাউনের এই সময়টাতে সৃজনশীল কাজে মনোযোগ দিয়েছেন এই সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ক্রিয়েটিভ রাইটিংয়ের ওপর অনলাইনে ক্লাস করছেন এই অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে দেখা যায়, তার ল্যাপটপে ‘দ্য ক্র্যাফট অব প্লট উইথ ব্র্যান্ডো স্কাইহর্স’ বইটি খোলা এবং তিনি কিছু নোট করছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বাড়িতে থাকছি এবং নতুন কিছু শিখছি।’

এছাড়া সম্প্রতি একটি সাক্ষাৎকারে আলিয়া জানান, অনলাইনে ক্লাসের পাশাপাশি বই পড়ে সময় পার করছেন তিনি। এতে করে নিজেকে মানসিকভাবে ব্যস্ত রাখছেন। তার বাবা মহেশ ভাটের পরামর্শেই তিনি ক্রিয়েটিভ রাইটিং কোর্স শুরু করেছেন।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, লকডাউনে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে আছেন আলিয়া। কিছুদিন আগে ফটোশেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন তিনি। এতে দেখা যায়, তার বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে সূর্য ডোবা দেখছেন রাজি সিনেমাখ্যাত এই অভিনেত্রী। কিন্তু এই ছবির ক্যাপশনে তিনি যা লিখেছেন তা নিয়ে জল্পনা শুরু হয়।

আলিয়া ভাট লেখেন, ‘বাড়িতে থেকে সূর্য ডোবা দেখছি। বি.দ্র. সকল ক্রেডিট দিতে হয় আমার সবসময়ের প্রিয় ফটোগ্রাফার আরকে-কে।’ এই ছবি পোস্ট করার পর থেকেই শুরু হয়েছে কানাকানি। ভক্তদের বুঝতে বাকি থাকে না একসঙ্গেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন রণবীর-আলিয়া।

শুধু তাই নয়, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায়, অ্যাপার্টমেন্টের কমপাউন্ডে একসঙ্গে ঘুরছেন এই জুটি। এরপর তাদের নিয়ে গুঞ্জন আরো জোরাল হয়।

বর্তমানে আলিয়ার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। সঞ্জয় লীলা বানসালির গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি সিনেমার শুটিং করছিলেন। আপাতত তা বন্ধ। এস এস রাজামৌলির ট্রিপল আর সিনেমার শুটিং শুরু করবেন তিনি। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রণবীর কাপুরের সঙ্গে তার ব্রহ্মাস্ত্র সিনেমাটি। এছাড়া সড়ক-টু এবং তখত সিনেমায় তাকে দেখা যাবে।

 

ঢাকা/মারুফ