ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

সুশান্তের শেষ সিনেমার নায়িকার আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ১৫ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সুশান্তের শেষ সিনেমার নায়িকার আবেগঘন পোস্ট

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের হঠাৎ আত্মহত্যার ঘটনা মেনে নিতে পারছেন না কেউই। শোকে বিহ্বল পুরো বলিউড। ক্যারিয়ারে মাত্র ১১টা সিনেমা করেই চলে গেলেন ৩৪ বছর বয়সি এ অভিনেতা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ১২তম সিনেমা ‘দিল বেচারা’।

টিভি ধারাবাহিকে অভিনয় করে বিশেষ খ্যাতি পান সুশান্ত। বড় পর্দাতেও সফল হয়েছেন। ২০১২ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় তার অভিষেক হয়। এরপর ‘পিকে’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘ছিছোরে’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ড্রাইভ’। নেটফ্লিক্সে মুক্তি পায় এটি। এরপর ‘দিল বেচারা’ সিনেমার শুটিং করেন তিনি।

জনপ্রিয় উপন্যাস ও একই নামের হলিউড সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’-এর হিন্দি রিমেক ‘দিল বেচারা’। এতে সুশান্তের বিপরীতে রয়েছেন নতুন নায়িকা সঞ্জনা সংঘী৷ গত ৮ মে ‘দিল বেচারা’ মুক্তির পাওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে সিনেমাটির মুক্তির তারিখ এখনো অনির্দিষ্ট।

সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েছেন তাঁর শেষ নায়িকা সঞ্জনাও। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে আবেগঘন কথা বলেছেন তিনি। এ সময় তাকে কান্নায় ভেঙে পড়তেও দেখা যায়।

দেখুন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sanjana Sanghi (@sanjanasanghi96) on

ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়