ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কঙ্গনার প্রশংসায় প্রাক্তন প্রেমিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৮, ১২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কঙ্গনার প্রশংসায় প্রাক্তন প্রেমিক

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী কঙ্গনা রাণৌত। নানা অসঙ্গতি নিয়ে প্রায়ই কথা বলেন তিনি। পাশাপাশি বলিউডে স্বজনপ্রীতির বিষয়টি নিয়ে বেশ সোচ্চার এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনার প্রশংসা করেন তার প্রাক্তন প্রেমিক অধ্যায়ন সুমন। ২০০৮ সালে ‘রাজ: দ্য মিস্ট্রি কনটিনিউ’ সিনেমার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বলে শোনা যায়। যদিও সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। এছাড়া অতীতে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীর বিরুদ্ধে নানা অপ্রীতিকর অভিযোগও তুলেছেন অধ্যায়ন। 

কঙ্গনার প্রশংসা করে সাক্ষাৎকারে ‘জশন’ সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, ‘সবাই বলে আমার প্রাক্তন প্রেমিকা সম্পর্কে শুধু নেতিবাচক কথাই বলি। কিন্তু আমি স্পষ্টভাবে বলছি, কঙ্গনাকে অনেক সম্মান করি। আজ তিনি যে খ্যাতি পেয়েছেন সেটির জন্য তাকে অনেক কষ্ট সহ্য এবং কঠোর পরিশ্রম করতে হয়েছে। ইন্ডাস্ট্রির বড় বড় ব্যক্তিদের সঙ্গে লড়াই করে তিনি তারকা হওয়ার দৃষ্টান্ত তৈরি করেছেন। তাকে সম্মান জানাই।’  

এর আগে কঙ্গনাকে ‘কোকেন আসক্ত’ অভিনেত্রী বলেছিলেন অধ্যায়ন সুমন। শুধু তাই নয়, কঙ্গনা তার খাবারে নিজের অশুদ্ধ রক্ত মেশাতেন বলেও অভিযোগ করেন এই অভিনেতা।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়