ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আইনি পথে হাঁটবেন করন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪৫, ২১ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আইনি পথে হাঁটবেন করন

করন জোহর

বলিউড নির্মাতা করন জোহর। বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিন্তু এই নির্মাতার বিরুদ্ধে রয়েছে স্বজনপ্রীতির অভিযোগ। তাকে ‘মুভি মাফিয়া’ ও ‘স্বজনপ্রীতির পতাকা বাহক’ বলে সম্বোধন করেছেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

এদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তোপের মুখে করন। ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমাখ্যাত এই অভিনেতার ভক্তরা দাবি করছেন, সুশান্তের অভিনয় ক্যারিয়ার ধ্বংস করতে চেয়েছিলেন করন। আর ক্যারিয়ার নিয়ে বিষণ্ণতা থেকেই আত্মহত্যার সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন এই অভিনেতা। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে নানাভাবে ট্রল করা হচ্ছে করনকে। এখানেই শেষ নয়, তার সন্তানকে হত্যা ও মাকে ধর্ষনের হুমকিও দেওয়া হয়েছে বলে জানা গেছে।

শোনা যাচ্ছে, সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্রূপ ও হত্যার হুমকির বিষয়ে আইনি পথে হাঁটবেন করন জোহর। এই নির্মাতার ঘনিষ্ঠ একটি সূত্র বলেন, ‘করন আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। একদল আইনজীবী ও অনলাইন প্রযুক্তি বিশেষজ্ঞ বিষয়টি নিয়ে কাজ করছেন। প্রযুক্তি টিমের সদস্যরা সামাজিক যোগাযোগমাধ্যমে যারা তাকে হুমকি দিয়েছেন তাদের ট্র্যাক করার চেষ্টা করছেন। এই অ্যাকাউন্টগুলো আসল নাকি ভুয়া তা খুঁজে বের করে প্রয়োজনীয় কাগজপত্র সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে পাঠানোর ব্যবস্থা করবেন। সন্তানদের ক্ষতি ও তার মাকে ধর্ষণের হুমকি দেওয়ার বিষয়টি করন মেনে নিতে পারেননি।’

বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে থেকে দূরেই রয়েছেন করন। শুধু তাই নয়, মাইক্রোব্লগিং সাইট টুইটারে ঘনিষ্ঠ কয়েকজন ছাড়া সবাইকে আনফলো করেছেন তিনি।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়