ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

৩ লাখ মানুষকে চাকরি দেওয়ার ঘোষণা দিলেন সোনু 

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ৩০ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
৩ লাখ মানুষকে চাকরি দেওয়ার ঘোষণা দিলেন সোনু 

সোনু সুদ

বলিউড অভিনেতা সোনু সুদ। পর্দায় তাকে খল অভিনেতা হিসেবেই বেশি দেখা যায়। কিন্তু করোনার এই সময়ে তিনি হয়ে উঠেছেন সবার হিরো।

করোনা মহামারির এই সময়ে দুস্থদের খাবার ব্যবস্থা করেছেন সোনু সুদ। স্বাস্থ্যকর্মীদের জন্য নিজের বিলাসবহুল হোটেল ছেড়ে দিয়েছেন। তবে ভারতের বিভিন্ন স্থান থেকে আসা যে সকল শ্রমিক মুম্বাইয়ে আটকা পড়েছিলেন তাদের বাড়ি ফিরিয়ে সোনু সুদ সবচেয়ে বেশি আলোচনায়।

৩০ জুলাই সোনু সুদের জন্মদিন। বিশেষ এই দিনে করোনাকালে বেকার হয়ে পড়া মানুষের জন্য সুখবর দিলেন তিনি। ৩ লাখ মানুষকে চাকরির সুযোগ করে দিচ্ছেন এই অভিনেতা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘জন্মদিনের বিশেষ এই মুহূর্তে আমার প্রবাসী ভাইদের জন্য প্রবাসী রোজগার ডটকম। আমার কনট্রাক্টে ৩ লাখ চাকরি। সবগুলোতেই ভালো বেতন, পিএফ, ইএসআই এবং অন্য সুবিধা আছে। এইপিসি, সিআইটিআই, ট্রিডেন্ট, কুয়েস করপোরেশন, অ্যামাজন, সোডেক্স, আরবান কো, পোর্শিয়া এবং অন্য সবাইকে ধন্যবাদ।’

জানা গেছে ‘প্রবাসী রোজগার’ ওয়েবসাইটের মাধ্যমে আগামী পাঁচ বছরে দুই কোটি মানুষকে চাকরির ব্যবস্থা করতে চান সোনু সুদ। এই ওয়েবসাইটের মাধ্যমে চাকরি প্রার্থীরা সরাসরি ভারতের বিভিন্ন স্থানে কাজের সন্ধান পাবেন। শুধু তাই নয়, চাকরি প্রার্থীদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণের ব্যবস্থাও করছেন সোনু্।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়