ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মহেশ ভাটের সঙ্গে জিয়া খানের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ২২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মহেশ ভাটের সঙ্গে জিয়া খানের ভিডিও ভাইরাল

বলিউড নির্মাতা মহেশ ভাটের সঙ্গে প্রয়াত অভিনেত্রী জিয়া খানের পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে।

গত ১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানা কারণে আলোচনায় মহেশ ভাট। বিশেষ করে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমাখ্যাত এই অভিনেতার কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের সম্পর্ক নিয়ে নানা কানাঘুষা চলছে।

এছাড়া সম্প্রতি ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, ৮ থেকে ১৫ জুন পর্যন্ত হোয়াটসঅ্যাপে রিয়ার সঙ্গে মেসেজ আদান প্রদান করেছেন মহেশ ভাট। এরই মধ্যে পুরোনো এই ভিডিওটি নতুন করে আলোচনার সৃষ্টি করেছে।

‘হাউসফুল’, ‘গজনি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন জিয়া খান। ২০১৩ সালে ৩ জুন তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। ভিডিওতে দেখা যায়, জিয়া খানকে জড়িয়ে ধরে কিছু বলছেন মহেশ ভাট।
 
ভিডিওটি ভাইরাল হওয়ার পর জিয়া খানের সঙ্গে সুশান্তের মৃত্যুর বিষয়টি দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন নেটিজেনরা। একজন মন্তব্য করেছেন, ‘স্পষ্ট বোঝা যাচ্ছে জিয়া এটা পছন্দ করছেন না।’ অন্য একজন লিখেছেন,’ ‘বলা হয়, জিয়া খানও আত্মহত্যা করেছেন। তবে আমি নিশ্চিত ইন্ডাস্ট্রির গোপন কোনো বিষয় রয়েছে যা বলতে সবাই ভয় পায়।’ অপর একজন লিখেছেন, ‘আত্মহত্যাকারীদের সঙ্গে তার (মহেশ ভাট) কোনো কোনো সম্পর্ক বের হয়ে আসে।’

এদিকে সুশান্তের মৃত্যুর বিষয়টি তদন্ত শুরু করেছে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)। এই অভিনেতার মৃত্যুর কারণ খতিয়ে দেখছে তারা।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ