RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

সুশান্তের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলেন পরিণীতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ২০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৪৭, ২১ সেপ্টেম্বর ২০২০
সুশান্তের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলেন পরিণীতি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই অভিনেতাকে ঘিরে নানা চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। এবার এক সাক্ষাৎকারে নির্মাতা অনুরাগ কাশ্যপ জানালেন, সুশান্তের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন পরিণীতি।

‘হাসি তো ফাসি’ সিনেমার প্রযোজনায় ছিলেন অনুরাগ কাশ্যপ। এই সিনেমায় অভিনয় করেন পরিণীতি। শুরুতে সিনেমাটিতে সুশান্ত সিং রাজপুতকে নিতে চেয়েছিলেন নির্মাতারা। কিন্তু সুশান্ত টিভি অভিনেতা হওয়ায় তার বিপরীতে অভিনয় করতে রাজি হননি পরিণীতি।

অনুরাগ কাশ্যপ বলেন, “হাসি তো ফাসি সিনেমায় সুশান্তের অভিনয়ের কথা ছিল। আমরা একজন অভিনেত্রীকে খুঁজছিলাম এবং পরবর্তী সময়ে পরিণীতি চোপড়াকে নেওয়ার সিদ্ধান্ত নিই। তিনি বলেছিলেন, ‘আমি কোনো টেলিভিশনের অভিনেতার সঙ্গে অভিনয় করতে চাই না।’ আমরা তাকে বুঝিয়েছিলাম, সুশান্ত কাই পো চে সিনেমায় অভিনয় করেছেন, পিকে করছেন, আর হাসি তো ফাসি মুক্তি পেলে তিনি আর টিভি অভিনেতা থাকবেন না।”

যদিও পরবর্তী সময়ে ‘হাসি তো ফাসি’ সিনেমায় সুশান্ত অভিনয় করেননি। তবে ‘শুদ্ধ দেশি রোমান্স সিনেমায় পরিণীতির সঙ্গে জুটি বেঁধেছিলেন। অনুরাগ কাশ্যপ বলেন, ‘সেই সময় পরিণীতি শুদ্ধ দেশি রোমান্স সিনেমাটি করছিলেন। এজন্য যশরাজ ফিল্মসের সঙ্গে হাসি তো ফাসি সিনেমায় অভিনয়ের বিষয়ে আলোচনা করতে চান। এরপর যশরাজ ফিল্ম সুশান্তকে ডেকে পাঠান এবং শুদ্ধ দেশি রোমান্স সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন। সুশান্ত আমাদের কাছ থেকে দূরে সরে যান। কারণ সবাই জানে, যশরাজ ফিল্মসে কাজ করাটা সুশান্তের জন্য অনেক ভালো ছিল এবং এ বিষয়ে তাকে কেউ বাধাও দেয়নি।’

সাক্ষাৎকারে অনুরাগ কাশ্যপ জানান, সুশান্তের মৃত্যুর তিন সপ্তাহ আগে এই অভিনতোর ম্যানেজার তার সঙ্গে যোগাযোগ করেন। এই নির্মাতা মনে করেন, তার সঙ্গে কাজ না করার ব্যাপারটি নিয়ে সুশান্তের মধ্যে অপরাধবোধ কাজ করছিল।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়