Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১০ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

অক্ষয়ের প্রশংসায় আমির

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৯, ১৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:১২, ১৫ অক্টোবর ২০২০
অক্ষয়ের প্রশংসায় আমির

বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। তার পরবর্তী সিনেমা ‘লক্ষ্মী বোম্ব’। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেইলার। এটি দেখে অক্ষয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ খ্যাত তারকা আমির খান।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে আমির খান লিখেছেন, ‘প্রিয় অক্ষয় কুমার, চমৎকার ট্রেইলার আমার বন্ধু। এটি দেখার জন্য তর সইছে না। ব্যাপক সাড়া ফেলবে! প্রেক্ষাগৃহে মুক্তি পেলে আরো ভালো হতো। আর তোমার পারফরম্যান্স অসাধারণ। সবাইকে শুভকামান।’

হরর-কমেডি ঘরানার ‘লক্ষ্মী বোম্ব’ সিনেমার ট্রেইলারে দেখা যায়, ভূত-প্রেতে বিশ্বাস করেন না অক্ষয়। কিন্তু পরবর্তী সময়ে তার মধ্যে একজন রূপান্তরকামীর আত্মা ভর করে। এরপর চলতে থাকে নানা হাস্যরসাত্মক ও রহস্যজনক ঘটনা।

গত ৯ অক্টোবর মুক্তি পাওয়া ‘লক্ষ্মী বোম্ব’ সিনেমার ট্রেইলার মাত্র ২৪ ঘণ্টায় সকল ডিজিটাল প্ল্যাটফর্মে ৭০ মিলিয়ন বার দেখা হয়। ২৪ ঘণ্টায় ভারতে সবচেয়ে বেশি বার দেখা ট্রেইলারের রেকর্ড এটি।

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ভাষার ‘কাঞ্চানা’ সিনেমার হিন্দি রিমেক ‘লক্ষ্মী বোম্ব’। এটি পরিচালনা করেছেন রাঘব লরেন্স। প্রযোজনায় রয়েছে অ্যা কেপ অব গুড ফিল্মস প্রোডাকশন, সাবিনা এন্টারটেইনমেন্ট, তুষার এন্টারটেইনমেন্ট হাউস। সিনেমাটির পরিবেশনায় রয়েছে ফক্স স্টার স্টুডিওস। অক্ষয় কুমার ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন কিয়ারা আদভানি, আয়েশা রাজা মিশ্রা, তুষার কাপুর, তরুণ আরোরা, অশ্বিনি কালসেকার, মনু ঋষি, রাজেশ শর্মা প্রমুখ।

আগামী ৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টারে ‘লক্ষ্মী বোম্ব’ সিনেমাটি মুক্তি পাবে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়