ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বিয়ার গ্রিলসের সঙ্গে হাতির মলের চা খেলেন অক্ষয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ১ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৩৬, ২২ সেপ্টেম্বর ২০২০
বিয়ার গ্রিলসের সঙ্গে হাতির মলের চা খেলেন অক্ষয়

বনে বাদারে ঘুরে নানা অ্যাডভেঞ্চার করে থাকেন ব্রিটিশ ‘সারভাইভালিস্ট’ বিয়ার গ্রিলস। ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শোয়ের মাধ্যমে দর্শকের কাছে বিশেষভাবে পরিচিত তিনি।

তারকাদের নিয়ে বিয়ার গ্রিলসের বিশেষ অনুষ্ঠান ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’। এই শোয়ের একটি পর্বে হাজির হয়েছেন বলিউডের ‘খিলাড়ি’খ্যাত তারকা অক্ষয় কুমার। এই অনুষ্ঠানে অভাবনীয় কাণ্ড করেছেন তিনি। বিয়ার গ্রিলসের সঙ্গে হাতির মলের তৈরি চা খেয়েছেন এই অভিনেতা।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ তার পর্বের একটি ভিডিও প্রকাশ করেছেন অক্ষয়। এতে জঙ্গলে দড়ি বেঁধে কুমির ভরা নদী পার হওয়া, দড়ি বেয়ে সেতুর উপরে ওঠা ইত্যাদি নানা স্টান্টের ঝলক দেখা গেছে।

এই ভিডিওতেই দেখা যায়, অক্ষয়কে হাতির মল দিয়ে তৈরি চা খেতে দেন বিয়ার গ্রিলস। এই অভিনেতা কোনো সংকোচ না করেই তা খেয়ে ফেলেন। অন্যদিকে অক্ষয়ের চোখ ফাঁকি দিয়ে নিজের চা ফেলে দেন বিয়ার গ্রিলস।

গত জানুয়ারিতে ভারতের বান্দিপুর টাইগার রিজার্ভে ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শোয়ের এই বিশেষ পর্বটির শুটিং হয়। আগামী ১১ সেপ্টেম্বর রাত আটটায় ডিসকভারি প্লাসে এই পর্ব দেখা যাবে। এরপর ১৪ সেপ্টেম্বর রাত আটটায় ডিসকভারি চ্যালেনে পর্বটি প্রচার হবে।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত বিয়ার গ্রিলসের এই অনুষ্ঠানে হাজির হন।

ভিডিও:

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়