ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

রাতেও কাজ করছেন আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ২৫ অক্টোবর ২০২০  
রাতেও কাজ করছেন আলিয়া

করোনা মহামারির কারণে গত মার্চে ভারতে লকডাউন শুরু হয়। এরপর থেকে দেশটিতে সকল প্রকার শুটিং বন্ধ হয়ে যায়। কিছুদিন আগে আবারো স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরু হয়েছে।

বিরতি ভেঙে শুটিংয়ে ফিরেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার শুটিং করছেন তিনি। অক্টোবর থেকে এটির শুটিং শুরু হয়েছে। এরপর বিরতি ছাড়া প্রতিদিনই সিনেমার শুটিং হচ্ছে। শোনা যাচ্ছে, রাতেও সিনেমাটির শুটিং করছেন আলিয়া।

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘অনেক সময় নষ্ট হয়েছে। দিন দিন বাধ্যবাধকতা বেড়েই চলেছে। সঞ্জয় লীলা বানসালির শুটিং চালিয়ে যাওয়া এবং যত দ্রুত সম্ভব এই শিডিউলের শুটিং শেষ করা প্রয়োজন।’

সূত্রটি আরো বলেন, ‘আলিয়া বিরতিহীনভাবে প্রতি রাতে শুটিংয়ে অংশ নিচ্ছেন। এই প্রথম তিনি রাতে শুটিং করছেন। এতে তার ঘুমের বিঘ্ন ঘটছে। কিন্তু আলিয়া খুবই পরিশ্রমী।’

সাধারণত বড় পরিসরে অনেক ক্রু নিয়ে সিনেমার শুটিং করেন বানসালি। কিন্তু এখন তার শুটিং সেটে মাত্র ৫০ জন কলাকুশলী রয়েছেন বলে জানা গেছে। খুব শিগগির আলিয়ার অংশের শুটিং শেষ করবেন এই নির্মাতা।

এদিকে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’র শুটিং শেষে এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শুরু করবেন আলিয়া। বর্তমানে হায়দরাবাদে সিনেমাটির শুটিং চলছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন অজয় দেবগন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়