ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বউ-বাচ্চা নিয়ে উড়াল দিলেন মহেশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ৯ নভেম্বর ২০২০   আপডেট: ১১:৪৪, ৯ নভেম্বর ২০২০
বউ-বাচ্চা নিয়ে উড়াল দিলেন মহেশ

এয়ারপোর্টে সন্তানদের নিয়ে এভাবে ফ্রেমবন্দি হন মহেশ

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা মহেশ বাবু। রোববার (৮ নভেম্বর) স্ত্রী নম্রতা, পুত্র গৌতম ও কন্যা সিতারাকে নিয়ে উড়াল দিলেন এই অভিনেতা। বিমানে ওঠার আগে এয়ারপোর্টে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। আর সেই ছবি মহেশ তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ছবিতে দেখা যায়, মহেশ বাবুর সেলফিতে বন্দি হয়েছে তার দুই সন্তান গৌতম ও সিতারা। তাদের প্রত্যেকের মুখে মাস্ক। তবে এ সেলফিতে ধরা দেননি মহেশের স্ত্রী নম্রতা। ক্যাপশনে মহেশ বাবু লিখেছেন—নিউ নরমাল জীবনের সঙ্গে নিজেদের অভ্যস্ত করছি। ফ্লাইটে নিরাপত্তার জন্য সব জিনিসপত্র সঙ্গে রেখেছি। জীবন ট্র্যাকে ফিরেছে!

বউ-বাচ্চা নিয়ে মহেশ বাবু কোথায় যাচ্ছেন সে বিষয়ে কিছু জানাননি। তবে এনডিটিভি জানিয়েছে, অবকাশ যাপনের জন্য পরিবার নিয়ে উড়াল দিলেন মহেশ বাবু।

তেলেগু সিনেমার সুপারস্টার মহেশ বাবুর পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। এটি পরিচালনা করছেন পরশুরাম। এতে মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে কীর্তি সুরেশকে।

চলতি মাস থেকে সিনেমাটির শুটিং শুরুর কথা থাকলেও তা হচ্ছে না। বরং আগামী বছরের ৪ জানুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্রে শুরু হবে দৃশ্যধারণের কাজ। সেখানেই সিনেমাটির বড় অংশের শুটিং হবে।

এক সপ্তাহ আগে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায়, মহেশ বাবু সিদ্ধান্ত নিয়েছেন—শুটিং শুরুর আগেই পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে চলে যাবেন। অর্থাৎ পরিবার নিয়ে আগামী ২৪ ডিসেম্বর একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ভারত ছাড়বেন। মহেশ বাবু তার পরিবার নিয়ে নতুন বছর যুক্তরাষ্ট্রে উদযাপন করার পরিকল্পনা করেছেন। আর সিনেমাটির টিম ৩০ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে পা রাখবে।

যুক্তরাষ্ট্রে সিনেমাটির টানা ৪৫ দিন শুটিং হবে। প্রথম শিডিউলের শুটিংয়ে মহেশ বাবু ও কীর্তি সুরেশ অংশ নেবেন। এতে সম্ভবত দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি। একটি চরিত্র দালালের অন্যটি একজন ব্যাংক কর্মকর্তার বলে এ প্রতিবেদনে জানানো হয়।

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারো শুটিং শুরু হয়েছে। ধীরে ধীরে শুটিংয়ে ফিরছেন ভারতের অভিনয়শিল্পীরা। বিরতির পর গত ৯ সেপ্টেম্বর একটি বিজ্ঞাপনের মাধ্যমে শুটিংয়ে ফিরেন মহেশ বাবু।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়