ঢাকা     শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

করোনায় আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ১৯ নভেম্বর ২০২০   আপডেট: ১৪:৪৯, ১৯ নভেম্বর ২০২০
করোনায় আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা

সুদীপ্তা চক্রবর্তী

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। বুধবার (১৮ নভেম্বর) রাতে এ অভিনেত্রী তার ফেসবুকে এক স্ট্যাটাস এ তথ্য জানান।

বর্তমান শারীরিক অবস্থার ব্যাখ্যা করে ‘বাড়িওয়ালি’ সিনেমা খ্যাত অভিনেত্রী সুদীপ্তা লিখেছেন—জীবন চমকে পরিপূর্ণ। আমার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। দয়া করে আপনারা চিন্তিত হবেন না, আমি ঠিক আছি। শরীরে জ্বর নেই, ব্যথা নেই, এখনো শ্বাস-প্রশ্বাসে কোনো সমস্যা নেই। শুধু নাক একটু বন্ধ রয়েছে। আর স্বাদ বা গন্ধ পাচ্ছি না। ব্যস এইটুকুই!

সুদীপ্তা করোনায় আক্রান্ত হলেও তার স্বামী অভিনেতা রাজেশ শর্মা এখনো সুস্থ রয়েছেন। বিষয়টি উল্লেখ করে এ অভিনেত্রী লিখেছেন—আমার স্বামী ও মেয়ে ঠিক আছে। ৪-৫ দিন পর ওদের কোভিড-১৯ পরীক্ষা করাতে বলা হয়েছে। আমি গত চার দিন ধরে আলাদা রুমে আইসোলেশনে রয়েছি এবং চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। আমার বিশ্বাস, খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠব।

ভারতীয় বাংলা সিনেমার এ অভিনেত্রী ‘সংঘাত’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ক্যারিয়ারের শুরুর দিকে ‘বাড়িওয়ালি’ চলচ্চিত্রে অভিনয় করে নজর কাড়েন সুদীপ্তা। এ চলচ্চিত্রের জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘মন্দ মেয়ের উপাখ্যান’, ‘রবিবার বিকেলে’, ‘কালপুরুষ’, ‘নোবেল চোর’, ‘ধনাঞ্জয়’, ‘রাজকাহিনি’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়