ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিবাহবার্ষিকীতে প্রাক্তন স্বামীর প্রশংসায় শ্রীলেখা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ২০ নভেম্বর ২০২০   আপডেট: ১২:৪৯, ২০ নভেম্বর ২০২০
বিবাহবার্ষিকীতে প্রাক্তন স্বামীর প্রশংসায় শ্রীলেখা

বিয়ের সাজে শ্রীলেখা-শিলাদিত্য

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নানা কারণেই বছরজুড়ে আলোচনায় থাকেন তিনি।

২০০৪ সালের ২০ নভেম্বর শিলাদিত্য স্যান্যলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রীলেখা। ভালোই চলছিল তাদের দাম্পত্য জীবন। সংসার আলো করে আসে একটি সন্তান। কিন্তু তাদের এই যৌথ জীবনে হঠাৎ ছন্দপতন ঘটে। ২০১৩ সালে দীর্ঘ ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। বিবাহবিচ্ছেদের পর সিঙ্গেল মাদার হিসেবে মেয়েকে বড় করছেন শ্রীলেখা।

বিচ্ছেদ না হলে শুক্রবার (২০ নভেম্বর) শ্রীলেখা-শিলাদিত্যর বিবাহিত জীবনের ১৭ বছর পূর্ণ হতো। আর বিশেষ এই দিনে প্রাক্তন স্বামীর সঙ্গে তোলা বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করেছেন শ্রীলেখা। পাশাপাশি প্রাক্তন স্বামীর প্রশংসাও করেছেন এই অভিনেত্রী। শ্রীলেখা ক্যাপশনে লিখেছেন— আমাদের আজ হতো পারতো ১৭তম বিবাহবার্ষিকী। আমার প্রাক্তন অনেক সুন্দর না? তাইতো আর কাউকে সেভাবে আর মনে ধরলো না!

বিয়ের এত বছর পর প্রাক্তন স্বামীর প্রশংসা করে কেন ছবি পোস্ট করেছেন শ্রীলেখা তার ব্যাখ্যা দেননি তিনি। তবে কেউ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা ও হাসির রিঅ্যাক্ট দিলে শ্রীলেখা তাকে ফেসবুক লিস্ট থেকে আনফ্রেন্ড করার কথা জানিয়েছেন।

নব্বই দশকের মাঝামাঝি সময়ে বাংলা টিভি ধারাবাহিকে মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন শ্রীলেখা। পরে নাম লেখান বাসু চ্যাটার্জি পরিচালিত ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমায়। তারপর অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। শ্রীলেখা মিত্র অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘কাঁটাতার’, ‘উড়ো চিঠি’, ‘আশ্চর্য প্রদীপ’, ‘চৌকাঠ’, ‘স্বাদে আহ্লাদে’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়