RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

‘আমি নবাব ধর্ষিতা নারীদের হাত’ (ভিডিও)

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ২২ নভেম্বর ২০২০  
‘আমি নবাব ধর্ষিতা নারীদের হাত’ (ভিডিও)

পুরুষ নামের কলঙ্ক আজ/ নারীর গায়ে হাত তুলিস/ তোরা আবার বড়াই করে নিজেকে পুরুষ বলিস/ আমি নবাব ধর্ষিতা নারীদের হাত’—এমন কথার গানে ঠোঁট মিলিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।

ধর্ষণের বিরুদ্ধে গানে গানে এভাবে প্রতিবাদ করেছেন শাকিব। গানটি দেখা যাবে শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমায়। রোববার (২২ নভেম্বর) গানটি মুক্তি পেয়েছে। ৩ মিনিট ১৭ সেকেন্ডে দৈর্ঘ্যের এই গান উৎসর্গ করা হয়েছে—প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কবি সুফিয়া কামাল, বেগম সম্পাদক নূরজাহান বেগম, বিপ্লবী প্রীতিলতা, কথাসাহিত্যিক সেলিনা হোসেন, রাবেয়া খাতুন, নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া, জাহানারা ইমাম, ক্রিকেটার সালমা খাতুন, বীর মুক্তিযোদ্ধা তারামন বিবি, ফেরদৌসী প্রিয়ভাষিণী, রমা চৌধুরী, এভারেস্ট জয়ী নিশাত মজুমদারকে। গানের মাঝেও তাদের ছবি প্রদর্শন করে স্যালুট জানান শাকিব খান।

গানটির কথা লিখেছেন ‘গলিবয়’ খ্যাত তাবিব মাহমুদ ও দোলন মৈনাক। সুর ও সংগীতায়োজন করেছেন দোলন মৈনাক। এতে কণ্ঠ দিয়েছেন সম্প্রীত দত্ত।

অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমায় শাকিব-মাহি ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অর্চিতা স্পর্শিয়া। সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন পরিচালক নিজেই। সিনেমাটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন। এটি দেখা যাবে আই থিয়েটার নামে নতুন একটি ওটিটি প্ল্যাটফর্মে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়