RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

বাসায় ফিরলেন আজিজুল হাকিম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ২৫ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:৪৫, ২৫ নভেম্বর ২০২০
বাসায় ফিরলেন আজিজুল হাকিম

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন অভিনেতা আজিজুল হাকিম। বুধবার (২৫ নভেম্বর) দুপুর ১টার দিকে নগরীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল ত্যাগ করেন তিনি।

রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করে আজিজুল হাকিমের মেয়ে নাযাহ হাকিম বলেন—আল্লাহর অশেষ রহমতে বাবা এখন ভালো আছেন। হাঁটাচলাও করতে পারছেন। আজ দুপুরের দিকে বাবাকে নিয়ে বাসায় ফিরেছি। বাসায় ফিরলেও বাবাকে দীর্ঘ সময় বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সবাই বাবার জন্য দোয়া করবেন।

সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন আজিজুল হাকিম। এখন আজিজুল হাকিম, জিনাত হাকিম ও তাদের পুত্র মুহাইমিন রিদোয়ান হাকিম (হৃদ) করোনামুক্ত বলে জানিয়েছেন নাযাহ।

শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত ১২ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে ভর্তি করা হয় আজিজুল হাকিমকে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ১৩ নভেম্বর সকাল সাড়ে ৮টায় ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়। বেশি মাত্রায় এ অভিনেতার ফুসফুস সংক্রমিত হওয়ায়, পরবর্তীতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

গত ১৫ নভেম্বর সন্ধ্যায় আজিজুল হাকিমের লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় গত ১৭ নভেম্বর বিকালে তাকে কেবিনে নেওয়া হয়। তারপর থেকে সেখানেই চিকিৎসাধীন ছিলেন এই অভিনেতা। অন্যদিকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, বাসা থেকে চিকিৎসা নেন জিনাত হাকিম ও মুহাইমিন রিদোয়ান হাকিম।

ছাত্রজীবনে আরিয়ানাক থিয়েটারে যুক্ত হন আজিজুল হাকিম। ১৯৭৭ সালে আরণ্যক নাট্যদলে যোগ দেন। তারপর অনেক দর্শকপ্রিয় মঞ্চ-টিভি নাটক ও চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসার আলো করে আসে কন্যা নাযাহ হাকিম ও পুত্র মুহাইমিন রেদোয়ান হাকিম।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়