ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জ্ঞান ফেরেনি আজিজুল হাকিমের

প্রকাশিত: ১৫:১৪, ১৪ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:১৮, ১৪ নভেম্বর ২০২০
জ্ঞান ফেরেনি আজিজুল হাকিমের

জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম করোনায় আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে আছেন। তবে তার শারীরিক অবস্থা ক্রমশ উন্নতির দিকে। তার শরীরে অক্সিজেন গ্রহণের সক্ষমতা বেড়েছে। তবে এখনও জ্ঞান ফেরেনি বলে রাইজিংবিডিকে জানান পরিচালক চয়নিকা চৌধুরী। 

চয়নিকা চয়নিকা চৌধুরী বলেন, ‘আজিজুল হাকিম ভাইয়ের শরীর ক্রমশ উন্নতির দিকে। এখন অক্সিজেন দেওয়া হচ্ছে ৪০ শতাংশ করে। বাকি ৬০ শতাংশ তিনি নিজেই নিতে পারছেন। এটা অনেক পজিটিভ বিষয়। তবে সেন্স ফেরেনি। ফুসফুসে পানি জমেছে তার। এর চিকিৎসা চলছে।’

গত ১০ নভেম্বর নমুনা পরীক্ষায় আজিজুল হাকিমের সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদওয়ান হাকিমেরও করোনা পজিটিভ ফল আসে। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। ১২ নভেম্বর আজিজুল হাকিমের অবস্থার অবনতি ঘটলে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করানো হয়। নেওয়া হয় আইসিইউ হয়ে লাইফ সাপোর্টে।

ছাত্রজীবনে আরিয়ানাক থিয়েটারে যুক্ত হন আজিজুল হাকিম। ১৯৭৭ সালে আরণ্যক নাট্যদলে যোগ দেন। তারপর অনেক দর্শকপ্রিয় মঞ্চ-টিভি নাটক ও চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসার আলো করে আসে কন্যা নাযাহ হাকিম ও পুত্র মুহাইমিন রেদোয়ান হাকিম।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়