RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৩ ১৪২৭ ||  ০২ জমাদিউস সানি ১৪৪২

৫০ দিন ধরে অ্যাকশন দৃশ্যের শুটিং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪১, ১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:১২, ১ ডিসেম্বর ২০২০
৫০ দিন ধরে অ্যাকশন দৃশ্যের শুটিং

এস এস রাজামৌলি পরিচালিত পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। ‘বাহুবলি’র সাফল্যের পর এই সিনেমার মাধ্যমে আবারো দর্শকদের চমক দিতে চাইছেন এই নির্মাতা।

করোনা মহামারির কারণে প্রায় সাত মাস বন্ধ থাকার পর গত অক্টোবরে ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শুরু হয়। প্রায় ৫০ দিন চলার পর এই শিডিউলের শুটিং শেষ হয়েছে। আর পুরোটা সময় একটি গুরুত্বপূর্ণ অ্যাকশন দৃশ্যের শুটিং করেছেন নির্মাতারা। ৫০ দিন ধরে শুধু রাতে এই অ্যাকশন দৃশ্যটি ধারণ হয়েছে।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘ট্রিপল আর’ সিনেমার টিমের পক্ষ থেকে একটি পোস্টে লেখা হয়েছে, ‘বিদায় শীতের রাত! ৫০দিন ধরে রাতের শুটিংয়ে একটি গুরুত্বপূর্ণ অ্যাকশন দৃশ্য শেষ হলো। এখন চমৎকার কোনো লোকেশনে পরবর্তী শিডিউলের জন্য প্রস্তুত হচ্ছি।’

এর আগে সিনেমাটির সহকারী চিত্রগ্রাহক বেদা বলেন, ‘আমরা একটি গুরুত্বপূর্ণ অ্যাকশন দৃশ্যের শুটিং করছি। কয়েকদিন ধরে রাতে শুটিং চলছে। প্রেক্ষাগৃহে এটি দেখার অভিজ্ঞতা অন্যরকম হবে।’

কোমারাম ভীম ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। ৩০০ কোটি রুপি বাজেটের এই সিনেমায় অভিনয় করছেন— জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন। এছাড়া রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকাদেরও দেখা যাবে।

‘ট্রিপল আর’ সিনেমাটি তেলেগু ও তামিলের পাশাপাশি মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় মুক্তি পাবে। আগামী বছরের মাঝামাঝিতে এটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়