Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

সাইফের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ১৬ ডিসেম্বর ২০২০   আপডেট: ১২:১৯, ১৬ ডিসেম্বর ২০২০
সাইফের বিরুদ্ধে মামলা

জনপ্রিয় বলিউড অভিনেতা সাইফ আলী খান। বিতর্কিত বক্তব্যর জন্য বেশ কিছুদিন ধরে আলোচনায় তিনি। এবার তার বিরুদ্ধে দায়ের হলো মামলা।

এই অভিনেতার বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন হিমাংশি শ্রীবাস্তব নামের একজন অ্যাডভোকেট। তিনি ভারতের উত্তর প্রদেশের বাসিন্দা। তার অভিযোগ, গত ৯ ডিসেম্বর দেওয়া এক সাক্ষাৎকারে সাইফ সনাতন ধর্মের মানুষের অনুভূতিতে আঘাত করেছেন।

উত্তর প্রদেশের জাউনপুর জেলার অ্যাডিশনাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলার শুনানি হবে। আগামী ২৩ ডিসেম্বর শুনানির দিন ধার্য করা হয়েছে।

সাইফের পরবর্তী সিনেমা ‘আদিপুরুষ’। সিনেমাটিতে  লঙ্কেশ অর্থাৎ রাবণ চরিত্রে অভিনয় করছেন সাইফ। এক সাক্ষাৎকারে চরিত্রটি প্রসঙ্গে তিনি বলেন, ‘এমন একজন নিষ্ঠুর রাজার চরিত্রে অভিনয় সত্যিই মজার। তবে বোন শূর্পণখার নাক কাটার পর সীতাহরণ ও রাম-রাবণের যুদ্ধ কতটা ন্যায়সঙ্গত ছিল বিনোদন জোগানোর বিষয়টি বিবেচনা করে তা দর্শকের সামনে তুলে ধরা হবে।’

সাইফের এই বক্তব্য অনেকেই পছন্দ করেননি। সীতাহরণের বিষয়টি ন্যায়সঙ্গতভাবে তুলে ধরা নিয়ে তার বক্তব্যে ক্ষোভ প্রকাশ করেন তারা। যদিও পরবর্তী সময়ে বিষয়টি নিয়ে ক্ষমা চেয়েছেন সাইফ।

এই অভিনেতা বলেন, ‘সম্প্রতি এক সাক্ষাৎকারে আমার বক্তব্য বিতর্ক সৃষ্টি এবং মানুষের অনুভূতিতে আঘাত করেছে। কিন্তু এটি আমার উদ্দেশ্য ছিল না। আমার বক্তব্যের জন্য সকলের কাছে ক্ষমা চাইছি। দেবতা রামকে আমি সবসময়ই ন্যায়পরায়ণতা ও বীরত্বের প্রতীক মনে করি। আদিপুরুষ সিনেমায় মন্দের বিরুদ্ধে ভালোর বিজয় দেখানো হবে এবং সিনেমার টিম কোনো বিকৃতি ছাড়াই পুরো বিষয়টি তুলে করার চেষ্টা করছেন।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়