ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অনিল কাপুরের সম্পদের পরিমাণ কত?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৭, ২৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৪:০৪, ২৪ ডিসেম্বর ২০২০
অনিল কাপুরের সম্পদের পরিমাণ কত?

বলিউড অভিনেতা অনিল কাপুর। সিনেমায় ছোটখাটো চরিত্রে অভিনয়ের মাধ্যমে রুপালি জগতে ক্যারিয়ার শুরু করেন। বর্তমানে অন্যতম সফল অভিনেতাদের একজন তিনি।

‘পল্লবী আনু পল্লবী’ সিনেমার মাধ্যম নায়ক হিসেবে অনিল কাপুরের অভিষেক হয়। এরপর ‘ওহ সাত দিন’, ‘মেরি জাং’, ‘জানবাজ’, ‘কারমা’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘বিবি নম্বর ওয়ান’, ‘তাল’, ‘নো এন্ট্রি’, ‘ওয়েলকাম’, ‘রেস’, ‘রেস-টু’সহ অসংখ্য জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) অনিল কাপুরের ৬৪তম জন্মদিন।

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে কাজের স্বীকৃতিস্বরূপ অসংখ্য পুরস্কার জিতেছেন তিনি। পাশাপাশি বিপুল পরিমাণ সম্পদের মালিকও এই অভিনেতা।

মুম্বাইয়ে একটি বিলাস বহুল বাংলোতে বাস করেন অনিল কাপুর। জানা গেছে, তার মোট তিনটি বাড়ি আছে। এছাড়া ৩৫ কোটি রুপি জমির মালিক তিনি। এখানেই শেষ নয়, ভারতের বিভিন্ন স্থানে বেশ কিছু রিয়েল এস্টেটের মালিক এই অভিনেতা। অনিল কাপুরের মোট সম্পদের পরিমাণ ১৩৪ কোটি রুপি। গত এক বছরে তার সম্পদের পরিমাণ ৩৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

এদিকে অনিল কাপুরের দামি গাড়ির শখ রয়েছে। পোরশে, বেন্টলি, বিএমডাব্লিউ, জাগুয়ার, আউডিসহ বেশ কিছু বিলাসবহুল গাড়ি তার সংগ্রহে বেশ রয়েছে। সম্প্রতি ১ কোটি ৪৫ লাখ রুপি দিয়ে একটি বিএমডাব্লিউ গাড়ি কিনেছেন অনিল কাপুর।

ব্যক্তিগত জীবনে নানা জনহিতৈষী কাজের সঙ্গে সম্পৃক্ত এই অভিনেতা। আয়ের বড় অংশ বিভিন্ন জন কল্যাণকর কাজে ব্যয় করেন। এছাড়া নিয়মিত কর পরিশোধ করে থাকেন।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়