ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রশংসাবাক্যে ভাসছেন বর্ষা

প্রকাশিত: ১৫:১৩, ২৮ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:৫৬, ২৮ ডিসেম্বর ২০২০
প্রশংসাবাক্যে ভাসছেন বর্ষা

‘মোস্ট ওয়েলকাম’খ্যাত আলোচিত চিত্রনায়িকা বর্ষা। স্বামী অনন্ত জলিলের বিপরীতে তাকে পর্দায় নিয়মিত দেখা গেছে। বর্তমানে বিগ বাজেটের সিনেমা ‘দিন: দ্য ডে’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন বর্ষা।

সম্প্রতি এই নায়িকা সামাজিক যোগাযোগমাধ্যমে হিজাব পরা একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন: ‘একজন মুসলিম হিসেবে আমি গর্বিত। আলহামদুলিল্লাহ, সুবহান আল্লাহ, মাশাআল্লাহ।’

ছবিটি প্রকাশেরর পর ভক্তরা ভালোভাবে সাড়া দিয়েছেন। অনেকে ছবির প্রশংসা করে মন্তব্য করেছেন। আবু মুসা নামে এক ভক্ত লিখেছেন: ‘বর্ষা আপু তুমি অনেক ভালো মানুষ। নামটাও অনেক সুন্দর। কাজও খুব ভালো। হিজাব পরলে সবচেয়ে ভালো লাগে।’ নাসির মাহমুদ লিখেছেন: ‘মাশাআল্লাহ খুব সুন্দর হয়েছে!’ এমন অসংখ্য প্রশংসাবাক্যে ভাসছেন বর্ষা।

২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ: দ্য সার্চ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় বর্ষার। এতে অনন্ত জলিলের সঙ্গে জুটিবদ্ধ হন তিনি।  এরপর ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’, ‘মোস্ট ওয়েলকাম-টু’ সিনেমায় নায়িকার ভূমিকায় অভিনয় করেন তিনি। ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর তিনি অনন্ত জলিলকে বিয়ে করেন।

 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়