Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

ঈশ্বরের সতর্কতা, রাজনৈতিক দল গঠন করছেন না রজনীকান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ২৯ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:৩৬, ২৯ ডিসেম্বর ২০২০
ঈশ্বরের সতর্কতা, রাজনৈতিক দল গঠন করছেন না রজনীকান্ত

ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। রাজনৈতিক দল গঠনের সিদ্ধান্ত থেকে সরে আসলেন তিনি।

চলতি মাসের শুরুতে ২০২১ সালের জানুয়ারিতে রাজনৈতিক দল গঠিত হবে বলে জানান থালাইভা। এপ্রিল-মে মাসে তামিলনাড়ুর বিধানসভা নির্বাচন। এতে তার দল জিতবে বলেও আশাবাদ ব্যক্ত করেছিলেন তিনি। কিন্তু মঙ্গলবার (২৯ ডিসেম্বর) মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে দল গঠনের সিদ্ধান্ত থেকে সরে আসার ঘোষণা দেন রজনীকান্ত। 

এই অভিনেতা জানান, তিনি চাইছেন না মানুষ তাকে অন্যের কর্মের ফলভোগী মনে করুক। তার বর্তমান শারীরিক অবস্থা ঈশ্বরের কাছ থেকে সতর্ক বার্তা হিসেবে এসেছে। তাই, তামিলনাড়ুর নির্বাচনের আগে দল গঠনের পরিকল্পনা থেকে সরে এসেছেন তিনি।

এই অভিনেতা লিখেছেন, ‘কেবল আমিই জানি এই সিদ্ধান্তের পিছনে লুকোনো যন্ত্রণা।’ পাশাপাশি দল গঠন করতে না পারায় ক্ষমা চেয়েছেন রজনীকান্ত।

তিনি আরো লিখেছেন, ‘দল গঠনের পর যদি আমি শুধু মিডিয়া ও সোশ্যালমিডিয়ার মাধ্যমে প্রচার করি তাহলে মানুষের মনে রাজনৈতিক প্রভাব ফেলতে পারব না। পাশাপাশি নির্বাচনেও জয় পাব না। অভিজ্ঞ রাজনীতিবিদরা বিষয়টি কখনোই অস্বীকার করতে পারবেন না।’

গত ২৫ ডিসেম্বর রজনীকান্তকে হায়দরাবাদের জুবিলি হিলসে অবস্থিত অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হাসপাতালের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, এই অভিনেতার রক্তচাপের মাত্রা ওঠানামা করছিল। তবে তার অন্য কোনো সমস্যা ছিল না। এরপর ২৭ ডিসেম্বর বাড়ি ফিরেছেন তিনি।

টুইটারে দেওয়া লম্বা এই বিবৃতিতে রজনীকান্ত জানান, মাঝপথে ছেড়ে দিতে হবে এমন কোনো কাজ করতে চান না। তার শারীরিক অবস্থা তাকে রাজনীতি শুরুতে সায় দিচ্ছে না। তবে দল গঠন না করলেও তামিলনাড়ুর মানুষের পাশে থাকবেন বলে জানিয়েছেন থালাইভা।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়