Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৬ রমজান ১৪৪২

শাহরুখের শুটিং সেটে হাতাহাতি, নিরাপত্তা জোরদার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৯, ২২ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:০৩, ২২ জানুয়ারি ২০২১
শাহরুখের শুটিং সেটে হাতাহাতি, নিরাপত্তা জোরদার

দীর্ঘদিন পর আবারো ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন বলিউড কিং শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি।

সম্প্রতি এই সিনেমার সেটে হট্টগোল হয়। পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে সহকারী পরিচালকের কথা কাটাকাটির এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়। সেটজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

বিষয়টি নিয়ে উদ্বিগ্ন সিনেমাটির প্রযোজক ও যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া। শাহরুখের সিনেমার সেটে হট্টগোলের বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছেন তিনি। কারণ এমন ঘটনা অতীতে ঘটেনি। শুটিং সেটে নিরাপত্তা জোরদারের নির্দেশ দিয়েছেন তিনি।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, পাঠান টিম হট্টগোলের বিষয়টি ভুলে যাওয়ার চেষ্টা করছে। যদিও সেটে হাতাহাতির ঘটনা ঘটেছে, এবং তিক্ততা ভুলে যাওয়া সহজ হবে না দু’পক্ষের কারো জন্যই। তারপরও কাজ করতে হবে। তবে এটা ঠিক, যশরাজ ফিল্মসের কোনো সিনেমায় আগে এমন ঘটেনি। তাও আবার শাহরুখ খানের সিনেমায়। আদিত্য চোপড়া বিষয়টিকে হালকাভাবে নিচ্ছেন না। বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

শাহরুখ খানও বিষয়টি নিয়ে চিন্তিত। বিশেষ করে এ ধরনের ঘটনায় সেটে অবস্থানরত নারী শিল্পীদের নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তিনি।

‘পাঠান’ সিনেমায় শাহরুখ ছাড়াও অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। চলতি বছর দীপাবলিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

মারুফ/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়