ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘ট্রিপল আর’ সিনেমার মুক্তির তারিখ ফাঁস!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩২, ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১২:৩৪, ২৩ জানুয়ারি ২০২১
‘ট্রিপল আর’ সিনেমার মুক্তির তারিখ ফাঁস!

এস এস রাজামৌলি পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। সিনেমাটি কবে নাগাদ মুক্তি পাবে তা নিয়ে চলছে জল্পনা।

‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন অভিনেত্রী অ্যালিসন ডুডি। সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। এতে ভুল করে সিনেমাটির মুক্তির তারিখ জানিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। যদিও পরবর্তী সময়ে পোস্টটি ডিলিট করে দিয়েছেন তিনি। তার পোস্ট অনুযায়ী, আগামী ৮ অক্টোবর মুক্তি পাবে ‘ট্রিপল আর’।

সম্প্রতি হায়দরাদের রামোজি ফিল্ম সিটিতে ‘ট্রিপল আর’ সিনেমাটির ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং হয়েছে। এতে ডুডিও অংশ নিয়েছেন। সিনেমাটিতে তার চরিত্রের নাম মিসেস স্কট। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করছেন ডিভিভি দনায়া।

গত বছর জুলাইয়ে ‘ট্রিপল আর’ সিনেমাটি মুক্তির কথা ছিল। এরপর তা পিছিয়ে চলতি বছর জানুয়ারি করা হয়। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং বন্ধ থাকায় ফের তারিখ পরিবর্তন করতে হয়েছে। তবে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো মুক্তির তারিখ ঘোষণা করেননি নির্মাতারা।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়