Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

শ্রুতির নতুন প্রেমিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ২৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১১:৪৮, ২৯ জানুয়ারি ২০২১
শ্রুতির নতুন প্রেমিক

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। ফের প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি।

২৭ জানুয়ারি ছিল এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ এই দিনে নতুন প্রেমিকের সঙ্গে দেখা গেছে তাকে। তিনি আর কেউ নন শ্রুতির বন্ধু শান্তুনু হাজারিকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে মুম্বাইয়ের রাস্তায় হাতে হাত রেখে তাদের হাঁটতে দেখা গেছে। শুধু তাই নয়, ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে শান্তুনুর সঙ্গে একটি ছবিও পোস্টে করেছেন শ্রুতি। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন জোরালো হয়েছে।

এছাড়া শ্রুতির সঙ্গে একটি ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শান্তুনু। ছবিতে দু’জনকে আলিঙ্গন করতে দেখা গেছে। ক্যাপশনে একটি কালো হার্ট ইমোজি দিয়ে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন।’

শান্তুনু হাজারিকা পেশায় একজন ডুডল আর্টিস্ট এবং ইলাস্ট্রেটর। ২০১৪ সালে ডুডল আর্ট প্রতিযোগিতায় সেরার পুরস্কার জিতেছেন তিনি। এছাড়া গুয়াহাটি আর্ট প্রজেক্টের সহকারী প্রতিষ্ঠাতা তিনি। উত্তর ভারতে আর্ট কমিউনিটি তৈরি করায় এই প্রজেক্টের কাজ। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করলেও শেষ পর্যন্ত ইলাস্ট্রেটর হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি। এছাড়া র‌্যাপার হিসেবেও তার পরিচিতি রয়েছে।

অনেকবারই তার প্রেমের গুঞ্জন উঠেছে। সবশেষ মাইকেল করসেল নামের এক ব্রিটিশ যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। গত বছরের শুরুতে তাদের ব্রেকআপ হয়।

ব্রেকআপের পর বেশ কিছুদিন আড়ালে ছিলেন শ্রুতি। পরবর্তী সময়ে প্লাস্টিক সার্জারি করে খবরে আসেন তিনি। সেই কথা স্বীকারও করেছেন এই অভিনেত্রী। জানা যায়, নাকে সার্জারি করিয়েছেন তিনি। তবে শ্রুতি জানান, প্লাস্টিক সার্জারি করিয়েছেন তাই বলে তিনি এটির প্রচার করছেন না।

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রুতি হাসানের ‘ক্র্যাক’। তেলেগু ভাষার এই সিনেমায় শ্রুতির বিপরীতে অভিনয় করেন রবি তেজা। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে সিনেমাটি। নেটফ্লিক্সের ‘পিট্টা কাথালু’ অ্যান্থলজি সিনেমাতে দেখা যাবে তাকে। এছাড়া মুক্তির অপেক্ষায় তার ‘লাবাম’। সিনেমাটিতে তার সঙ্গে আছেন অভিনেতা বিজয় সেতুপাতি। প্রভাসের ‘সালার’ সিনেমাতেও অভিনয় করছেন শ্রুতি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়