ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ঘটা করে ছেলেকে সবার সামনে আনবেন সাইফ-কারিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১  
ঘটা করে ছেলেকে সবার সামনে আনবেন সাইফ-কারিনা

বলিউডের জনপ্রিয় দম্পতি অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী কারিনা কাপুর। সম্প্রতি তাদের সংসারে নতুন অতিথি এসেছে। দ্বিতীয়বারের মতো পুত্র সন্তানের মা হয়েছেন কারিনা।

এদিকে বেশ কিছুদিন হলে গেলেও এখনো সন্তানকে প্রকাশ্যে আনেননি সাইফ ও কারিনা। শোনা যাচ্ছে, ঘটা করে ছেলেকে সবার সামনে হাজির করবেন তারা।

পিংকভিলা ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভার্চুয়ালি ছেলেকে ভক্তদের সামনে হাজির করবেন কারিনা। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে লাইভের মাধ্যমে সন্তানের মুখ দেখাবেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে একটি সূত্র জানান, কারিনা ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। এতে তার অনুসারীর তালিকায় ভক্ত, পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা রয়েছেন। মা হিসেবে যখন তিনি সন্তানকে সবার সামনে হাজির করবেন এটি তার জন্য অবশ্যই খুবই আনন্দের একটি মুহূর্ত হবে বলে মনে করছেন এই অভিনেত্রী।

এর আগে ২০১৬ সালে এই দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়। সেই সময় বাড়ির ব্যালকুনি থেকে ছেলেকে সবার সামনে হাজির করেছিলেন সাইফ-কারিনা। কিন্তু করোনা মহামারির কারণে এবার সেই পথে হাঁটছেন না তারা।

গত ২১ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কারিনার দ্বিতীয় সন্তানের জন্ম হয়। এরপর ২৩ ফেব্রুয়ারি ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন এই অভিনেত্রী।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়