Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

দ্বিতীয় পুত্রের ছবি প্রকাশ করলেন কারিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ৮ মার্চ ২০২১   আপডেট: ১৮:৩২, ৮ মার্চ ২০২১
দ্বিতীয় পুত্রের ছবি প্রকাশ করলেন কারিনা

ইনস্টাগ্রামে এ ছবি প্রকাশ করেছেন কারিনা কাপুর

বলিউডের আলোচিত তারকা দম্পতি কারিনা কাপুর খান ও সাইফ আলী খান। গত ২১ ফেব্রুয়ারি তাদের ঘর আলো করে আসে তাদের দ্বিতীয় সন্তান। তারপর থেকে ভক্তরা মুখিয়ে ছিলেন কারিনা-সাইফ পুত্রের ছবি দেখার জন্য। অবশেষে অপেক্ষার অবসান ঘটালেন কারিনা নিজেই।

সোমবার (৮ মার্চ) বিশ্ব নারী দিবস। বিশেষ এই দিনে ১৫ দিন বয়েসি পুত্রের ছবি প্রকাশ করলেন কারিনা কাপুর। ইনস্টাগ্রামে পোস্ট করা সাদা-কালো ছবিতে দেখা যায়—কারিনার কাঁধে ঘুমিয়ে আছে তার দ্বিতীয় পুত্র। লাবণ্যহীন কারিনা ধরা দিয়েছেন ক্যামেরায়। ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, ‘এমন কোনো কাজ নেই, যা একজন নারী করতে পারেন না। সবাইকে নারী দিবসের শুভেচ্ছা।’

কারিনা পুত্রের ছবি প্রকাশ করলেও তার পুত্রের মুখ পুরোপুরি দেখা যায় না। এর আগে অভিনেতা আনুশকা এমনটা করেছিলেন। তাই ভক্তদের ইচ্ছা সম্পূর্ণ হয়নি তা বলাই যায়!

গত বছরের আগস্টে সাইফ-কারিনা যৌথ বিবৃতিতে জানান, তাদের ঘর আলো করে আসছে নতুন অতিথি। তারপর থেকে পুরো সময়টা আলোচনায় ছিলেন কারিনা। তবে কন্যা না পুত্র হবে তা নিয়েও জোর জল্পনা শুরু হয়েছিল। গত ২১ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন কারিনা।

২০১২ সালে সাইফ আলী খানের সঙ্গে কারিনা কাপুরের বিয়ে হয়। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাদের প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়