ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সুশান্তকে নিয়ে সিনেমা বানাবেন রাম গোপাল ভার্মা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৭, ৭ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:০৯, ৭ এপ্রিল ২০২১
সুশান্তকে নিয়ে সিনেমা বানাবেন রাম গোপাল ভার্মা

ভারতীয় নির্মাতা রাম গোপাল ভার্মা। বেশ কিছু জনপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন তিনি। এবার প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে সিনেমা বানানোর আগ্রহের কথা জানালেন রাম গোপাল।

সাধারণত বাস্তব জীবনের গল্প অবলম্বনে সিনেমা নির্মাণ করে থাকেন এই নির্মাতা। সুশান্তকে নিয়ে সিনেমায় বানানোর পরিকল্পনা রয়েছে কিনা প্রশ্ন করা করা হলে রাম গোপাল ভার্মা বলেন, ‘এটি হতে পারে আবার না-ও পারে। অনেক কিছুই বেছে নেওয়ার মতো রয়েছে। আমার কাছে অন্তত তাই মনে হয়েছে। হয়তো এটি নিয়ে কাজ করব।’

সুশান্ত সিংয়ের মৃত্যুর পর সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা শুরু হয়। এমনকি সমালোচনার মুখে পড়েন এই অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী। তবে এখন এটি নিয়ে খুব একটা আলোচনা হচ্ছে না।

রাম গোপাল ভার্মা বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমের বিষয়টি যদি ধরা হয়, আমি জানি না সুশান্তের মামলার কী হয়েছে। আমার মনে হয় সবাই ভুলে গেছে। রিয়া চক্রবর্তীর কী হয়েছে সেটিও জানি না। আমার মতে সামাজিক যোগাযোগমাধ্যম একটি সার্কাসের জায়গা। অনেক হইচই হয় তারপর সবাই সব ভুলে যায়।’

গত বছর কোভিড-১৯ নিয়ে একটি তেলেগু শর্ট ফিল্ম নির্মাণ করেন এই নির্মাতা। লকডাউনের মধ্যে এটির শুটিং করেন তিনি। এই নির্মাতা জানান, কোনো পরিস্থিতিই তাকে কাজ থেকে বিরত রাখতে পারবে না।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়