ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সিনেমায় ওকে নগ্ন দেখাব: রাম গোপাল ভার্মা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ৪ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সিনেমায় ওকে নগ্ন দেখাব: রাম গোপাল ভার্মা

অর্ণব গোস্বামী, রাম গোপাল ভার্মা

ভারতীয় চলচ্চিত্র পরিচালক রাম গোপাল ভার্মা। বিতর্ক যেন তার অন্য নাম। এবার নয়া বিতর্কে জড়ালেন এই নির্মাতা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে নানা আলোচনা এখনো চলমান। ভারতীয় বিভিন্ন টেলিভিশন চ্যানেল বিষয়টি নিয়ে এখনো টক শোয়ের আয়োজন করছে।

সম্প্রতি ভারতের বিশিষ্ট সাংবাদিক অর্ণব গোস্বামী বলিউড ইন্ডাস্ট্রিকে দর্শকের সামনে যেভাবে উপস্থাপনা করেছেন তা মোটেও পছন্দ হয়নি রাম গোপাল ভার্মার। তাই বিষয়টি নিয়ে ক্ষোভ ঝেড়েছেন এই নির্মাতা।

রাম গোপাল ভার্মার ভাষায়—অর্ণব দাবি করেছে, বলিউড ধর্ষক, গ্যাংস্টারসহ নানা ধরনের অপরাধীতে ভর্তি। সুশান্তের মৃত্যুর মতো দিব্যা ভারতী, জিয়া খান ও শ্রীদেবীর মৃত্যুর জন্যও বলিউড দায়ী। আর এ বিষয় মেনে নেওয়া যায় না।

এরপর রাম গোপাল ভার্মা এক টু্ইটে লিখেন—অনেক ভেবে ঠিক করেছি অর্ণবের উপর একটি সিনেমা বানাবো। যেখানে ওকে নগ্ন দেখানো হবে। শুধু তাই নয়, ওর সমস্ত দুর্নীতি সামনে আনব। আর সিনেমার নাম রাখব, ‘অর্ণব-দ্য নিউজ প্রস্টিটিউট’। জানি, বর্ণনা দিতে গিয়ে টুইটে একটু অশালীন ভাষা ব্যবহার করেছি। কিন্তু বলিউডের পক্ষ থেকে এটাই অর্ণবকে জবাব।

চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে রাম গোপাল ভার্মা বলেন—এ বিষয়ে অর্ণবের প্রতিক্রিয়ার কোনো প্রয়োজন নেই। কারণ এটা ওর দর্শকদের জন্য তৈরি করবো। সব ফাঁস করে দেব।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়