Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৭ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪২৮ ||  ০৩ শাওয়াল ১৪৪২

‘ভালো থাকুক কাবিলা-পাশা, ভালো থাকুক রোকেয়া’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ১৪ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:৪৪, ১৪ এপ্রিল ২০২১
‘ভালো থাকুক কাবিলা-পাশা, ভালো থাকুক রোকেয়া’

কাজল আরিফিন অমি পরিচালিত বহুল আলোচিত টিভি সিরিয়াল ‘ব‌্যাচেলর পয়েন্ট’। ২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ‌্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পেয়েছে ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে।

দর্শক চাহিদা মাথায় রেখে নির্মিত হয় সিরিয়ালটির দ্বিতীয় ও তৃতীয় সিজন। মঙ্গলবার (১৩ এপ্রিল) ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে মুক্তি পেয়েছে এই সিরিয়ালের শেষ পর্ব (৭৯)। এ নাটকের অধিকাংশ চরিত্র দর্শক মনে গেঁথে আছে। তবে কাবিলা, হাবু, পাশা ও রোকেয়া চরিত্র অধিক পরিচিত। নাটকটি শেষ হওয়ায় যেমন আবেগে ভাসছেন ভক্তরা, তেমনি প্রিয় চরিত্রগুলো নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নির্মাতা কাজল আরিফিন অমি।

‘ব‌্যাচেলর পয়েন্ট’ নাটকের চরিত্রগুলো দর্শক হৃদয়ে হাজার বছর বেঁচে থাকুক। এমন প্রত‌্যাশা করে অমি বলেন—‘সবাই ভুলে গেলেও আমি হয়তো কখনো ভুলব না আমার প্রিয় চরিত্রগুলোকে। ভালো থাকুক কাবিলা, শুভ, হাবু, পাশা, নেহাল, আরেফিন, বোরহান, অন্তরা, শিমুল, জাকির (বজরা বাজার), জাকির (কর্পোরেট), ড্রোগবা, ককটেল বাবু, অদিত, হালিম, শিরিন, কাকা, বাচ্চু, তূর্য, নাবিলা, নিরালা, নাফিসা, রেহানা, সাদিয়া, লামিয়া, পলি চেয়ারম্যান, হান্টার আনোয়ার, সজীব, রিয়া ও আপনাদের সবার প্রিয় রোকেয়া। হাজার বছর ধরে আপনাদের হৃদয়ে বেঁচে থাকুক।’

হঠাৎ নাটকটির তৃতীয় সিজনের ইতি টানায় বেঁকে বসেছেন দর্শকরা। তারা নতুন সিজন নির্মাণের দাবি জানিয়েছে। যদিও এ বিষয়ে দর্শকদের শতভাগ আশ্বস্ত করেননি এই নির্মাতা। বুধবার (১৪ এপ্রিল) অমি বলেন—‘জানি না সিজন-৪ করব কিনা। তবে এটুকু নিশ্চিত করে বলছি, যদি জীবিত থাকি, সুস্থ থাকি তাহলে কখনো না কখনো, কোনো না কোনো মাধ্যমে আপনাদের সামনে অবশ্যই তুলে ধরব কেমন আছে আপনাদের প্রিয় চরিত্রগুলো।’

ব্যাচেলর পয়েন্টের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, শামীম হাসান, চাষি আলম, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, সাবিলা নূর, মনিরা মিঠু, ফারিয়া শাহরিন, আবদুল্লাহ রানা, পাভেল, মুসাফির বাচ্চু, শিমুল শর্মা প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়