ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সুশান্তকে নিয়ে সিনেমার ট্রেইলার প্রকাশ, চটেছেন বোন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ১৭ এপ্রিল ২০২১   আপডেট: ১৯:১১, ১৭ এপ্রিল ২০২১

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য এখনো উন্মোচন হয়নি। এরই মধ্যে তাকে নিয়ে নির্মিত একটি সিনেমার ট্রেইলার প্রকাশ পেয়েছে। এটি দেখে ভীষণ চটেছেন এই অভিনেতার বোন প্রিয়াঙ্কা সিং।

সুশান্তের মৃত্যুর পর থেকেই তাকে নিয়ে সিনেমার নির্মাণের গুঞ্জন শোনা যাচ্ছিল। এরই ধারাবাহিকতায় সম্প্রতি ইউটিউবে ‘ন্যায়: দ্য জাস্টিস’ নামের সিনেমাটির ট্রেইলার মুক্তি পায়। এতে সুশান্তের ব্যক্তিগত জীবন, তার মৃত্যুর পর তদন্তের বিষয় তুলে ধরা হয়েছে। সিনেমায় এই অভিনেতার নাম রাখা হয়েছে মহেন্দ্র সিং।

ট্রেইলার প্রকাশের পর ধারাবাহিক কয়েকটি টুইট করেন প্রিয়াঙ্কা সিং। এতে ক্ষোভ প্রকাশ করে তিনি লেখেন, ‘এই রকমের কাজ শুধুমাত্র ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপই নয়, আমার আদরের সুশান্তের নামকে কালিমালিপ্ত করার চেষ্টা। অত্যন্ত জঘন্যভাবে পুরো ব্যাপারটিকে প্রদর্শন করা। যে সব মানুষ নিজেদের স্বার্থসিদ্ধির জন্য আমাদের এই অপূরণীয় ক্ষতিকে ব্যবহার করছে তারা অপরাধী এবং নিজেরাই ক্রিমিনাল।’

সুশান্তের বোন এ বিষয়ে আইনি পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান। তিনি লিখেছেন, ‘তারা কীভাবে নিজেদের মানুষ বলে পরিচয় দেয়, যখন মনুষ্যত্বের চিহ্নমাত্র নেই! যারা অমানুষ হয়েই খুশি তাদের বলছি, আদালতে দেখা হবে।’

‘ন্যায়: দ্য জাস্টিস’ সিনেমায় অভিনয় করছেন জুবায়ের খান, শ্রেয়া শুক্লা, শক্তি কাপুর, আমন বার্মা প্রমুখ।

গত ১৪ জুন নিজ ফ্ল্যাট থেকে সুশান্ত সিংয়ের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ময়নাতদন্তের প্রতিবেদনে সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলে উল্লেখ করা হয়েছে। তবে এই অভিনেতার পরিবার ও ভক্তরা এর পেছনে অন্য কারণ রয়েছে বলে দাবি করেন। শুরুতে মুম্বাই পুলিশ তদন্ত শুরু করে। সুশান্তের পরিবার মামলা দায়ের করলে বিহার পুলিশও বিষয়টি খতিয়ে দেখতে শুরু করে। পরবর্তী সময়ে এই মামলার ভার নেয় ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন ( সিবিআই)। তবে এটি নিয়ে এখনো রহস্য কাটেনি। সুশান্তের মৃত্যুর ঘটনায় এখনো চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়নি সিবিআই।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়