ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মহেশের অনুরোধ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৭, ২৪ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:৪০, ২৪ এপ্রিল ২০২১
মহেশের অনুরোধ

‘প্রিন্স অব টলিউড’ হিসেবে পরিচিত মহেশ বাবু। করোনা মহামারির এই কঠিন সময়ে সবাইকে প্লাজমা দান করার অনুরোধ জানিয়েছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা।

সম্প্রতি জনসাধারণকে প্লাজমা দানে উদ্বুদ্ধ করে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ভিডিও পোস্ট করেছে তেলেঙ্গানার সাইবারবাদ পুলিশ। তাদের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন মহেশ।

এক টুইটে ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে এই অভিনেতা লিখেছেন, ‘চলুন যারা কোভিডের সঙ্গে যুদ্ধ করছেন তাদের জন্য যতটুকু সম্ভব কাজ করি। অন্য সময়ের চেয়ে এখন বেশি প্লাজমা ডোনার প্রয়োজন। কমিশনার অব পুলিশ ভি সি সাজানার স্যার ও সাইবারবাদ পুলিশকে সহযোগিতার প্রতিজ্ঞা করছি।’

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন মহেশের ব্যক্তিগত স্টাইলিশ। কাজের প্রয়োজনে এই অভিনেতার সংস্পর্শে এসেছিলেন তার স্টাইলিশ। এজন্য সতর্কতাস্বরূপ মহেশকে আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

এদিকে ‘সরকারু বারি পাতা’ সিনেমার শুটিং করছিলেন মহেশ বাবু। তিনি আইসোলেশনে যাওয়ার পর সিনেমাটির শুটিং বন্ধ রাখা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে শুটিং শুরু হবে না বলে জানা গেছে।

এই সিনেমা পরিচালনা করছেন পরশুরাম। এতে মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে কীর্তি সুরেশকে। ২০২২ সালের জানুয়ারিতে এ সিনেমা মুক্তির কথা রয়েছে। এছাড়া ‘মেজর’ নামে একটি সিনেমা প্রযোজনা করছেন মহেশ।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়