ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

সবার উপরে আমি মানুষ, মুসলমান: শাকিব খান

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫০, ২৪ এপ্রিল ২০২১   আপডেট: ১৯:৫৫, ২৪ এপ্রিল ২০২১
সবার উপরে আমি মানুষ, মুসলমান: শাকিব খান

‘সবার উপরে আমি মানুষ, মুসলমান- যে কারণে আমাকে ধর্ম পালন করতে হবে। রোজার সময় রোজা রাখতে হবে, নামাজ পড়তে হবে। আর সিনেমা হচ্ছে আমার প্রফেশন। আমি মনে করি আমার প্রফেশনটাও ঠিকমত করতে হবে। সবকিছু বিবেচনা করে আমি ট্রাই করি আমার ব্যক্তিজীবন, পেশাজীবন- সবখানেই ভালো করতে।

কথাগুলো এ সময়ের বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের। 

দেশসেরা এই চিত্রনায়ক করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে ঘরে সময় কাটাচ্ছেন। স্বাভাবিক সময়ে যে অবসর মেলে না এখন মিলেছে সেই অবসর। শুটিং নেই, ফলে কাজের চাপও অনেক কম। এর মধ্যেই এসেছে রমজান মাস। শাকিব খান ইবাদত বন্দেগিতে মনোযোগী হয়েছেন।

প্রতি বছর নিয়মিত রোজা রাখেন এই ঢালিউড স্টার। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। অন্যান্য বছর রোজা রেখেই ক্যামেরার সামনে দাঁড়াতেন তিনি। দিন-রাত কাজ করতে হতো ঈদের আগে। কারণ ঈদের সিনেমার বাজার অনেকটা একাই সামলাতেন তিনি। ঈদে শাকিব খানের সিনেমা মানেই ছিল বিশেষ কিছু। কিন্তু এ বছর করোনার কারণে বদলে গেছে পরিস্থিতি। ফলে শাকিব ধর্মে আরো বেশি মনোযোগ দিয়েছেন বলে রাইজিংবিডিকে জানান তিনি।

শাকিব খান আজ (২৪ এপ্রিল) ফেইসবুক পেজে লিখেছেন: ‘সর্বশক্তিমান আল্লাহ এই রমজানে আমাদের রোজা কবুল করুন।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

সম্প্রতি ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং শেষ করে ঢাকা ফিরেছেন শাকিব খান। গত ৭ এপ্রিল থেকে এ অভিনেতার ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করোনার কারণে তা আর হয়ে ওঠেনি।
 

ঢাকা/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়