ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভক্তদের কাছে জুনিয়র এনটিআরের অনুরোধ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ১৯ মে ২০২১   আপডেট: ১৭:২৭, ১৯ মে ২০২১
ভক্তদের কাছে জুনিয়র এনটিআরের অনুরোধ

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর। ২০ মে এই অভিনেতার জন্মদিন।

এদিকে প্রতি বছর বিশেষভাবে দিনটি পালন করেন এই অভিনেতার ভক্তরা। তবে ভারতে এখন করোনা মহামারি ভয়াবহ আকার ধারণ করেছে। এই অবস্থায় ভক্তদের তার জন্মদিন পালন না করার অনুরোধ করেছেন জনিয়র এনটিআর।

সম্প্রতি করোনা আক্রান্ত এই অভিনেতা মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে লিখেছেন, ‘আমার প্রিয় ভক্তরা। আপনাদের প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ। আপনাদের শুভেচ্ছা বার্তা ও ভিডিও পেয়েছি। আপনাদের প্রার্থনায় এগিয়ে চলছি এবং এই ভালোবাসার জন্য আমি ঋণী। আমার শরীর এখন অনেক ভালো। আশা করছি খুব শিগগির কোভিড নেগেটিভ হবো।’

এই অভিনেতা আরো লিখেছেন, ‘প্রতি বছর আমার জন্মদিনে আপনারা যে ভালোবাসা দেখান তা সত্যিই মনে রাখার মতো। কিন্তু এই চ্যালেঞ্জের সময় বাড়িতে থেকে ও লকডাউনের নিয়ম মেনে আপনারা আমাকে সবচেয়ে বড় উপহারটি দিতে পারেন।’

‘জনতা গ্যারেজ’ সিনেমাখ্যাত এই অভিনেতা লিখেছেন, ‘আমাদের দেশ এখন কোভিডের সঙ্গে যুদ্ধ করছে। স্বাস্থ্যকর্মী ও প্রথম সারির করোনা যোদ্ধারা নিরলস ও নিস্বার্থভাবে কাজ করে যাচ্ছে। অনেকেই তাদের ভালোবাসার মানুষকে হারিয়েছেন। এটি উদযাপনের সময় নয়। এখন সময় সংঘবদ্ধ হয়ে দুস্থদের পাশে দাঁড়ানো।’ পাশাপাশি সবাইকে নিজের পরিবারের যত্ন নেওয়ার আহ্বান জানিয়েছেন এই অভিনেতা। শুধু তাই নয়, করোনা মহামারি দূর হলে আবারো জন্মদিন উদযাপনের আশা ব্যক্ত করেছেন তিনি।

জুনিয়র এনটিআর অভিনীত পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুদিরাম’ বা ‘ট্রিপল আর’। এস এস রাজামৌলি পরিচালিত এই সিনেমার গল্প কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে। জুনিয়র এনটিআর ছাড়াও এর কেন্দ্রীয় চরিত্রে আছেন রাম চরণ। আরো অভিনয় করছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। এছাড়া কোরাতলা শিবা পরিচালিত একটি সিনেমায় দেখা যাবে জুনিয়র এনটিআরকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়