ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জুনিয়র এনটিআর-রাম চরণের প্রশংসায় আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ২৪ ডিসেম্বর ২০২০  
জুনিয়র এনটিআর-রাম চরণের প্রশংসায় আলিয়া

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজোমৌলির ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন। এর মাধ্যমে ভারতের দক্ষিণী সিনেমায় তার অভিষেক হচ্ছে।

‘ট্রিপল আর’ সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চারণ। সম্প্রতি সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন আলিয়া। এই দুই অভিনেতার প্রশংসা করে তিনি বলেন, ‘এই সিনেমার অংশ হতে পেরে আমি ভীষণ খুশি। রাজামৌলি স্যারের পরিচালনায়, জুনিয়র এনটিআর ও রাম চরণের মতো অসাধারণ প্রতিভাবান এবং বড় মাপের অভিনয় শিল্পীর সঙ্গে কাজ করতে পেরে খুবই উচ্ছ্বসিত।’
সিনেমায় আলিয়ার চরিত্রের নাম সীতা। এতে রাম চরণের বিপরীতে দেখা যাবে তাকে। শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, ‘এই সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা আমার কাছে একটু ভিন্ন ছিল। কারণ হিন্দির পাশাপাশি তেলেগু ভাষাতেও শুটিং হয়েছে। কিন্তু তেলেগু আমি একদমই বুঝি না।’

কোমারাম ভীম ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এই দুই চরিত্রে অভিনয় করছেন— জুনিয়র এনটিআর ও রাম চরণ। আলিয়া ভাট ছাড়াও সিনেমাটিতে আছেন অজয় দেবগন। পাশাপাশি রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকাদেরও এই সিনেমাতে দেখা যাবে।

‘ট্রিপল আর’ সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। আগামী বছরের মাঝামাঝিতে তেলেগু, তামিল, মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়