Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৩ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

৩৬০০ নৃত্যশিল্পীর রেশনের ব্যবস্থা করছেন অক্ষয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ২৬ মে ২০২১   আপডেট: ১২:৫৬, ২৬ মে ২০২১
৩৬০০ নৃত্যশিল্পীর রেশনের ব্যবস্থা করছেন অক্ষয়

করোনাভাইরাসে বিপর্যস্ত ভারত। রেকর্ড সংখ্যক হারে বৃদ্ধি পাচ্ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। পরিস্থিতি সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে স্বাস্থ্যকর্মীদের।

কোভিড-১৯ এর প্রকোপ বেড়ে যাওয়ায় বলিউড সিনেমার শুটিং বন্ধ রাখা হয়েছে। এই সময় বেকার হয়ে পড়েছেন সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট কর্মীরা। মুম্বাইয়ের এরকম ৩৬০০ নৃত্যশিল্পীর জন্য রেশনের ব্যবস্থা করছেন অক্ষয় কুমার।

বলিউডের খ্যাতিমান কোরিওগ্রাফার গণেশ আচার্যের জন্মদিনে উপহার দিতে চেয়েছিলেন অক্ষয়। তাকে জিজ্ঞাসা করেন উপহার হিসেবে তিনি কী চান। গণেশ জানান, এই সকল নৃত্যশিল্পীদের খাবারের সাময়িক বন্দোবস্ত করতে চান তিনি। গণেশের কথা শোনামাত্রই সব নৃত্যশিল্পীদের পাশে দাঁড়াতে রাজি হয়ে যান অক্ষয়। গণেশের এনজিও সংস্থায় নিজের নাম নথিভুক্ত করলেই বিনামূল্যে পরিবারের চার জনের সদস্যর জন্য মিলবে রেশন। কেউ যদি রেশন নিতে না চান সে ক্ষেত্রে তিনি পাবেন নগদ টাকা। এই শিল্পীদের মধ্যে ১৬০০ জুনিয়র ও বর্ষীয়ান কোরিওগ্রাফার এবং ২০০০ ব্যাকগ্রাউন্ড ড্যানসার রয়েছেন। এক সাক্ষাৎকারে তথ্যটি জানান গণেশ আচার্য।

এর আগে করোনা মহামারির কারণে ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য ক্রিকেটার গৌতম গম্ভীরের দাতব্য সংস্থায় ১ কোটি রুপি দান করেন অক্ষয়। এখানেই শেষ নয়, স্ত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে মিলে ১০০ অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছেন এই অভিনেতা।

গত বছর ভারতে করোনার প্রকোপ দেখা দিলে সেই সময়ও সাহায্যের হাত বাড়িয়েছিলেন অক্ষয় কুমার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফান্ডে ২৫ কোটি রুপি দেন এই অভিনেতা। মুম্বাই পুলিশ ফাউন্ডেশনে ২ কোটি রুপি অনুদান দেন তিনি। পাশাপাশি, পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক ও র‌্যাপিড টেস্টিং কিট কেনার জন্য বৃহানমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন ফান্ডে ৩ কোটি রুপি দান করেন অক্ষয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়