Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

ওষুধ-অক্সিজেন কিনতে অক্ষয়ের কোটি টাকা দান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০০, ২৫ এপ্রিল ২০২১  
ওষুধ-অক্সিজেন কিনতে অক্ষয়ের কোটি টাকা দান

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সিনেমার পাশাপাশি নানা জনহিতৈষী কাজ করেন জনপ্রিয় এই অভিনেতা। এবার করোনা মহামারির কারণে ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য ক্রিকেটার গৌতম গম্ভীরের দাতব্য সংস্থায় ১ কোটি রুপি দান করলেন তিনি।

অক্ষয়কে ধন্যবাদ জানিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে গৌতম গম্ভীর লিখেছেন, ‘দুঃসময়ে প্রতিটা সাহায্যই আশার আলো হয়ে আসে। দুস্থদের জন্য খাবার, ওষুধ ও অক্সিজেন কিনতে গৌতম গম্ভীর ফাউন্ডেশনে ১ কোটি রুপি দেওয়ায় অক্ষয় কুমারকে অসংখ্য ধন্যবাদ। সৃষ্টিকর্তা সহায় হোন।’

এই টুইটের পরিপ্রেক্ষিতে অক্ষয় লিখেছেন, ‘এটি সত্যিই অনেক কঠিন সময় গৌতম গম্ভীর। আমি সাহায্য করতে পেরে আনন্দিত। আশা করছি খুব শিগগির আমরা এই সংকট থেকে বের হতে পারব। নিরাপদ থাকুন।’

ভারতে দ্বিতীয় দফায় করোনার প্রকোপ বেড়েই চলেছে। হাসপাতালগুলোতে কোভিড-১৯ পজিটিভ রোগীদের জন্য মেডিক্যাল অক্সিজেন ও বেডের সংকট দেখা দিয়েছে। অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।

গত বছর ভারতে করেনার প্রকোপ দেখা দিলে সেই সময়ও সাহায্যের হাত বাড়িয়েছিলেন অক্ষয় কুমার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফান্ডে ২৫ কোটি রুপি দেন এই অভিনেতা। মুম্বাই পুলিশ ফাউন্ডেশনে ২ কোটি রুপি অনুদান দেন তিনি। পাশাপাশি, পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক ও র‌্যাপিড টেস্টিং কিট কেনার জন্য বৃহানমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন ফান্ডে ৩ কোটি রুপি দান করেন অক্ষয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়