Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৭ রবিউল আউয়াল ১৪৪৩

কঙ্গনাকে গোপনে মেসেজ পাঠিয়েছেন অক্ষয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০১, ৮ এপ্রিল ২০২১   আপডেট: ১৮:০৫, ৮ এপ্রিল ২০২১
কঙ্গনাকে গোপনে মেসেজ পাঠিয়েছেন অক্ষয়

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী কঙ্গনা রাণৌত। বলিউডে স্বজনপ্রীতি, পক্ষপাতিত্ব নিয়ে সব সময় সোচ্চার তিনি। এ নিয়ে প্রায়ই বিভিন্ন জনের সঙ্গে দ্বন্দ্বে জড়ান তিনি।

কঙ্গনার পরবর্তী সিনেমা ‘থালাইভি’। সম্প্রতি সিনেমাটির ট্রেইলার প্রকাশ পেয়েছে। এই অভিনেত্রী জানিয়েছেন, অনেকেই ট্রেইলারটি পছন্দ করলেও প্রকাশ্যে তা না বলে গোপনে তাকে মেসেজ পাঠিয়েছেন। এর মধ্যে অভিনেতা অক্ষয় কুমারও রয়েছেন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে কঙ্গনা রাণৌত লিখেছেন, ‘বলিউড এমন একটি জায়গায় পরিণত হয়েছে যে, কেউ আমার প্রশংসা করলেও তাকে বিপদে পড়তে হবে। আমি অনেক গোপন কল ও মেসেজ পেয়েছি। এর মধ্যে অক্ষয়ের মতো বড় তারকাও রয়েছেন। তারা আমার থালাইভি সিনেমার ট্রেইলারের প্রশংসা করেছেন। কিন্তু আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোনের সিনেমার মতো প্রকাশ্যে প্রশংসা করতে পারেননি। মুভি মাফিয়াদের ভয়।’

অপর এক টুইটে এই অভিনেত্রী লিখেছেন, ‘আশা করব এমন একটি ইন্ডাস্ট্রি হবে যেখানে শুধু শিল্প নিয়েই প্রতিযোগিতা হবে। সিনেমার ব্যাপারে কোনো ক্ষমতার লড়াই কিংবা রাজনীতিতে জড়াতে চাই না এবং আমার আধ্যাত্মিক চিন্তাধারার জন্য যেন কটাক্ষ, লাঞ্ছনা বা আমাকে একা না করা হয়। কিন্তু যদিও তারা এটি করেন, তাহলে আমিই জয়ী হবো।’

এএল বিজয় পরিচালিত ‘থালাইভি’ সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। এই সিনেমায় অভিনেত্রী ও তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতার চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। তার অভিনেত্রী থেকে রাজনীতিবিদ হয়ে ওঠার গল্প তুলে ধরা হবে সিনেমাটিতে। কঙ্গনা ছাড়াও এতে আরো অভিনয় করছেন— অরভিন্দ স্বামী, প্রকাশ রাজ, মাধু ও ভাগ্যশ্রী।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়