ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিকিনি পরা ছবি পোস্ট করায় কটাক্ষ, জবাব দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ২৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৪:০৫, ২৪ ডিসেম্বর ২০২০
বিকিনি পরা ছবি পোস্ট করায় কটাক্ষ, জবাব দিলেন কঙ্গনা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। বর্তমানে সিনেমার চেয়ে ব্যক্তিগত কারণেই বেশি আলোচনায় এই অভিনেত্রী। বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বিকিনি পরা ছবি পোস্ট করেন কঙ্গনা। এই অভিনেত্রী জানান, কোনো এক সময় মেক্সিকোর টুলুম নামের এক ছোট্ট দ্বীপে ছবিটি তুলেছিলেন। এতে দেখা যাচ্ছে, বিকিনি পরে সৈকতে বসে সমুদ্রের দিকে তাকিয়ে তিনি।

ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশের পর অনেকেই তাকে নিয়ে কটাক্ষ করেন। খবরে থাকার জন্যই নাকি শরীর দেখিয়ে প্রতিক্রিয়া পাওয়ার চেষ্টা করছেন কঙ্গনা। আবার কেউ কেউ তাকে এই ধরনের পোশাক পরতে বারণ করেন।

তবে বলিউডের ‘কুইন’খ্যাত এই অভিনেত্রী তো এগুলো মুখ বুজে সহ্য করার পাত্রী নন। অন্য এক টুইটে তিনি লেখেন, ‘আমার বিকিনি পরা ছবি দেখে কিছু মানুষ আমাকে ধর্ম ও সনাতন প্রথার উপদেশ দিচ্ছেন, যদি কখনো মা ভৈরবী মাথার চুল খুলে, বস্ত্রহীন হয়ে, রক্তপান করা অবতারে সামনে চলে আসে তাহলে আপনাদের কী হবে? নিজেদের ভক্ত বলে দাবি করো? অবস্থা খারাপ হয়ে যাবে তোমাদের। ধর্মের পথে চলতে শেখো তার ঠিকাদার হতে যেও না।’

কিছুদিন আগে প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতাকে নিয়ে নির্মিত ‘থালাইভি’ সিনেমার শুটিং শেষ করেছেন কঙ্গনা। এছাড়া ‘তেজাস’ ও ‘ধাকড়’ সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়