Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

কঙ্গনা রাণৌতকে ধর্ষণের হুমকি!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ২১ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:১৪, ২১ অক্টোবর ২০২০
কঙ্গনা রাণৌতকে ধর্ষণের হুমকি!

বলিউডের ‘কুইন’খ্যাত অভিনেত্রী কঙ্গনা রাণৌতকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে।

সম্প্রতি নবরাত্রি উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন কঙ্গনা। সেই পোস্টের কমেন্টস বক্সে তাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। ভারতের ওড়িশার এক আইনজীবীর অ্যাকাউন্ট থেকে তাকে এই হুমকি দেওয়া হয়েছে।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে কঙ্গনা রাণৌতে ধর্ষণের হুমকি দেওয়ার পর থেকেই এটি নিয়ে আলোচনা শুরু হয়। পরবর্তী সময়ে ওই মন্তব্যটি ডিলিট করেন সেই আইনজীবী। পাশাপাশি তিনি জানান, তার অ্যাকাউন্টটি হ্যাক হয়েছিল।

এক বিবৃতিতে তিনি বলেন, ‘আজ সন্ধ্যায় আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয় এবং কিছু নোংরা মন্তব্য করা হয়েছে। কোনো সম্প্রদায়ের নারীদের প্রতিই আমি এমন ধারণা পোষণ করি না। আমি খুবই অবাক হয়েছি এবং এজন্য ক্ষমা চাইছি। যদি কারো অনুভূতিতে আঘাত করে থাকি তাহলে দয়া করে ক্ষমা করে দেবেন। এটির জন্য আমি খুবই দুঃখিত।’ এছাড়া তার ফেসবুক আইডিও ডিলিট করেন এই আইনজীবী।

তবে এ বিষয়ে কঙ্গনার পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য করা হয়নি। ভাইয়ের বিয়ে নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।

বিভিন্ন বিষয়ে বক্তব্য রেখে প্রায়ই আলোচনায় আসেন কঙ্গনা। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানা বিষয়ে কথা বলে মিডিয়ায় কেন্দ্রবিন্দুতে আছেন এই অভিনেত্রী।

এছাড়া সম্প্রতি সাহিল সায়েদ নামের একজন কাস্টিং ডিরেকটর অভিযোগ করেন, সামাজিক যোগাযোগমাধ্যম ও মিডিয়ায় সাক্ষাৎকারে বলিউডকে নেতিবাচকভাবে তুলে ধরেছেন কঙ্গনা। পাশাপাশি এই অভিনেত্রী ও তার বোন সাম্প্রদায়িক বিভাজন তৈরি চেষ্টা করেছেন। দুই জন মিলে ক্রমাগত বলিউড তারকাদের আক্রমণ করেছেন। স্বজনপ্রীতি, পক্ষপাতিত্ব, মাদক প্রসঙ্গ তুলে ক্রমাগত মানহানিকর মন্তব্য করেন। এমনকী ধর্মীয় উসকানিমূলক মন্তব্যও করেছেন। এরপর কঙ্গনা ও তার বোনের বিরুদ্ধে মামলার নির্দেশ দিয়েছেন বম্বে উচ্চ আদালত।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়