RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

মামলা প্রসঙ্গে কঙ্গনার বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০০, ১৮ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:১৮, ১৮ অক্টোবর ২০২০
মামলা প্রসঙ্গে কঙ্গনার বক্তব্য

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। সিনেমার পাশাপাশি বিভিন্ন বিষয়ে মন্তব্য করে প্রায়ই আলোচনায় আসেন। সম্প্রতি সাম্প্রদায়িক বিভাজন সৃষ্টির অভিযোগে এই অভিনেত্রী ও তার বোন রাঙ্গোলি চান্ডেলের বিরুদ্ধে মামলা দায়েরের নির্দেশ দিয়েছেন বান্দ্রা ম্যাজিস্ট্রেট আদালত।

এ প্রসঙ্গে শনিবার (১৭ অক্টোবর) মাইক্রোব্লগিং সাইট টুইটারে তার কিছু ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, ‘কারা কারা নবরাত্রির ব্রত রাখছেন? আজ নবরাত্রি উৎসবে তোলা ছবি, আমিও ব্রত করছি। এরই মধ্যে আমার বিরুদ্ধে একটা মামলা হয়েছে। মহারাষ্ট্রের পাপ্পু সেনা আমাকে ছাড়া আর কিছু দেখতে পাচ্ছে না। আমাকে এত মনে করার দরকার নেই। আমি ওখানে শিগগির যাচ্ছি।’

এর আগে সাহিল সায়েদ নামের একজন কাস্টিং ডিরেকটর অভিযোগ করেন, সামাজিক যোগাযোগমাধ্যম ও মিডিয়ায় সাক্ষাৎকারে বলিউডকে নেতিবাচকভাবে তুলে ধরেছেন কঙ্গনা। পাশাপাশি এই অভিনেত্রী ও তার বোন সাম্প্রদায়িক বিভাজন তৈরি চেষ্টা করেছেন। দুই জন মিলে ক্রমাগত বলিউড তারকাদের আক্রমণ করেছেন। স্বজনপ্রীতি, পক্ষপাতিত্ব, মাদক প্রসঙ্গ তুলে ক্রমাগত মানহানিকর মন্তব্য করেন। এমনকী ধর্মীয় উসকানিমূলক মন্তব্যও করেছেন।

কঙ্গনা ও তার বোনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩ (এ), ২৯৫ (এ), ১২৪ ধারায় মামলা নথিভূক্ত করা ও বিষয়টি নিয়ে প্রয়োজনীয় তদন্ত করতে বান্দ্রা পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত।

এর আগে ভারতের বিতর্কিত কৃষি বিলের বিরোধিতা করায় কৃষকদের লক্ষ্য করে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট করেছিলেন এই অভিনেত্রী। এই ঘটনায় গত ১২ অক্টোবর তার বিরুদ্ধে কর্ণাটকের টুমাকুরু জেলার একটি থানায় মামলা দায়ের হয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়