Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৭ রবিউল আউয়াল ১৪৪৩

ফের হৃতিককে ‘সিলি এক্স’ বলে কঙ্গনার খোঁচা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ২৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:০৫, ২৭ ফেব্রুয়ারি ২০২১
ফের হৃতিককে ‘সিলি এক্স’ বলে কঙ্গনার খোঁচা

ফের অভিনেতা হৃতিক রোশানকে খোঁচা দিলেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

কঙ্গনার বিরুদ্ধে দায়ের করা একটি মামলার বিষয়ে হৃতিককে তলব করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। শনিবার (২৭ ফেব্রুয়ারি) মামলার বিষয়ে জবাববন্দি দিতে হাজির হয়েছেন এই অভিনেতা। এর আগে শুক্রবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে হৃতিককে ‘সিলি এক্স’ বলে খোঁচা দেন কঙ্গনা।

‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী লিখেছেন, ‘দুনিয়া কোথায় থেকে কোথায় পৌঁছে গেছে, কিন্তু আমার সিলি এক্স এখনো ওই অবস্থাতেই রয়েছে, যেখানে সময় দ্বিতীয়বার আর ফিরে যাবে না।’

২০১৬ সালে হৃতিক মামলাটি দায়ের করে অভিযোগ করেন— তার নামে অন্য কেউ ভুয়া আইডি থেকে কঙ্গনাকে ই-মেইল পাঠাচ্ছেন। পরবর্তী সময়ে কঙ্গনা দাবি করেন, হৃতিকই তাকে সেই আইডিটি দিয়েছিলেন এবং ২০১৪ সাল থেকে তারা এটির মাধ্যমে যোগাযোগ করছেন। অভিযোগে বলা হয়ে, মেইলগুলো ২০১৩ থেকে ২০১৪ সালে মধ্যে আদান প্রদান হয়েছে। কিছুদিন আগে কঙ্গনার বিরুদ্ধে সেই সময় করা মামলাটি মুম্বাইয়ের সাইবার সেল থেকে ক্রাইম ব্রাঞ্চে স্থানান্তর করা হয়। এরপরই হৃতিককে জবানবন্দি দিতে তলব করা হয়েছে।

সেই সময় এক সাক্ষাৎকারে হৃতিককে ‘সিলি এক্স’ অর্থাৎ ‘বোকা সাবেক প্রেমিক’ বলে উল্লেখ করেন কঙ্গনা। এরপর ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ তুলে কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছিলেন হৃতিক রোশান। পরবর্তীতে কঙ্গনাও পাল্টা আইনি নোটিশ পাঠান। তারপর থেকেই মধ্যে তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়