Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১২ জিলক্বদ ১৪৪২

বলিউডকে বাঁচাতে এগিয়ে এসেছি: কঙ্গনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ১ এপ্রিল ২০২১   আপডেট: ১১:৩৫, ১ এপ্রিল ২০২১
বলিউডকে বাঁচাতে এগিয়ে এসেছি: কঙ্গনা

ভারতে দ্বিতীয় দফায় করোনার প্রকোপ বৃদ্ধি পেয়েছে। এর ফলে অনেক বলিউড সিনেমার মুক্তির তারিখ ফের পেছানো হয়েছে। তবে নির্ধারিত সময়ে মুক্তি পাবে অভিনেত্রী কঙ্গনা রাণৌতের ‘থালাইভি’ সিনেমাটি।

বুধবার (৩১ মার্চ) মাইক্রোব্লগিং সাইট টুইটারে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানান, পূর্ব নির্ধারিত তারিখ অর্থাৎ ২৩ এপ্রিল মুক্তি পাবে ‘থালাইভি’। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় এটি মুক্তি দেওয়া হবে।

এই টুইটের পরিপ্রেক্ষিতে কঙ্গনা লেখেন, ‘তারা আমাকে বলিউড থেকে বিতাড়িত করার জন্য সবই করেছে— সংঘবদ্ধ হয়েছে, লাঞ্ছিত করেছে। আজ বলিউডের ঠিকাদার করন জোহর আদিত্য চোপড়ারা লুকিয়ে আছে, বড় বড় নায়কেরা লুকিয়েছে কিন্তু ঠিকই আমার টিমসহ ১০০ কোটি রুপি বাজেটের সিনেমা নিয়ে বলিউডকে বাঁচাতে এসেছি।’

অপর এক টুইটে এই অভিনেত্রী লেখেন, ‘ইতিহাসে স্বর্ণাক্ষরে দেখা থাকবে যে কিনা বহিরাগত ও সৎ সন্তানের মতো ছিল সেই-ই তাদের রক্ষাকর্তা হিসেবে হাজির হয়েছিল, জীবন কতভাবেই আমাদের চমকে দেয়। যদি এটা হয় তাহলে বলিউডের ছোট ছোট বাচ্চারা কখনো মায়ের বিরুদ্ধে সংঘবদ্ধ হবে না। কারণ মা তো মা-ই।’

প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতাকে নিয়ে নির্মিত সিনেমা ‘থালাইভি’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত। এএল বিজয় পরিচালিত ‘থালাইভি’ সিনেমাটিতে জয়ললিতার অভিনেত্রী থেকে রাজনীতিবিদ হয়ে ওঠার গল্প তুলে ধরা হবে। কঙ্গনা ছাড়াও এতে আরো অভিনয় করছেন— অরভিন্দ স্বামী, প্রকাশ রাজ, মাধু, ভাগ্যশ্রী প্রমুখ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়