ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বেন-জেনিফারের দ্বিতীয় ইনিংস!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ২৮ মে ২০২১   আপডেট: ১৩:০৬, ২৮ মে ২০২১
বেন-জেনিফারের দ্বিতীয় ইনিংস!

‘ব্যাটম্যান’খ্যাত অস্কারজয়ী অভিনেতা বেন অ্যাফ্লেক এবং মার্কিন পপ তারকা জেনিফার লোপেজ। গুঞ্জন উঠেছে প্রেমের সম্পর্কের দ্বিতীয় ইনিংস শুরু করছেন তারা।

২০০১ সালের ডিসেম্বরে ‘গিগলি’ সিনেমার সেটে বেন ও জেনিফারের বন্ধুত্বের শুরু। সিনেমাটি বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলতে না পারলেও এই জুটির সম্পর্ক ঠিকই সফলতা পায়। ২০০২ সালের নভেম্বরে বাগদান সারেন তারা। তবে পরের বছর সেপ্টেম্বরে বিয়ে করবেন না বলে জানান।

ব্রেকআপের কয়েক বছর পর ২০০৮ সালে এক সাক্ষাৎকারে বেন অ্যাফ্লেক বলেন, ‘আমার মনে হয়, জেন ও আমি প্রেমে পড়ে ভুল করেছিলাম। আমরা খুবই উচ্ছ্বসিত ছিলাম এবং সম্ভবত সহজেই আমাদের মধ্যে প্রবেশ করা যায়। আমার মতে, সম্পর্কটি যে পর্যায়ে গেছে আমাদের কেউ-ই সেটি ধারণা করিনি।’

অন্যদিকে, ২০১৬ সালে এ প্রসঙ্গে জেনিফার জানান, তাদের প্রতি মিডিয়ার নজর সম্পর্কে প্রভাব ফেলেছে। তাদের মধ্যে প্রকৃত ভালোবাসা ছিল।

প্রায় দুই দশক পর আবারো একসঙ্গে বেন অ্যাফ্লেক ও জেনিফার। সম্প্রতি নতুন করে তাদের প্রেমের গুঞ্জন উড়ছে। এই জুটিকে একসঙ্গে মায়ামিতে ছুটি কাটাতে দেখা গেলে কানাঘুষা শুরু হয়। সেখানে এক জিমে তাদের একসঙ্গে ব্যায়াম করতে দেখা যায়। শুধু তাই নয়, এই সময় ঠোঁটে ঠোঁট রেখে চুমুও নাকি খেয়েছেন তারা।

এদিকে কিছুদিন আগে বেসবল খেলোয়াড় অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে ব্রেকআপ করেন জেনিফার। ২০১৯ সালের মার্চে বাগদান সারেন তারা। চলতি বছর মার্চে সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নেন এই জুটি।

এর আগে মার্কিন গায়ক মার্ক অ্যান্থনি, অভিনেতা ক্রিস জার্ড এবং অজাননি নোয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন জেনিফার লোপেজ। তবে শেষ পর্যন্ত এসব সম্পর্ক বিচ্ছেদে শেষ হয়। মার্ক অ্যান্থনির সঙ্গে দাম্পত্য জীবনে লোপেজের ম্যাক্সিমিলিয়ান ডেভিড মুনিজ এবং এমি ম্যারিবেল মুনিজ নামে যমজ সন্তান রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়