Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১০ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

শিল্পার জন্যই কি ভেঙেছে রাজ কুন্দ্রার প্রথম সংসার?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২১, ১২ জুন ২০২১   আপডেট: ১৪:২৮, ১২ জুন ২০২১
শিল্পার জন্যই কি ভেঙেছে রাজ কুন্দ্রার প্রথম সংসার?

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন। দাম্পত্য জীবনে তাদের দুই সন্তান— ছেলে ভিয়ান ও মেয়ে সামিশা।

শিল্পার আগে কবিতা নামের একজনকে বিয়ে করেছিলেন রাজ কুন্দ্রা। এক সাক্ষাৎকারে কবিতা দাবি করেন, শিল্পার জন্যই তার সংসার ভেঙেছে। তবে রাজ কুন্দ্রার মতে, তার সঙ্গে প্রতারণার জন্যই প্রাক্তন স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে। 
রাজকুন্দ্রা জানান, লন্ডনে থাকার সময় তার বোনের স্বামীর সঙ্গে কবিতার সম্পর্ক ছিল। বিষয়টি জানার পরই তাদের বিচ্ছেদ হয়। অর্থের বিনিময়ে শিল্পার বিরুদ্ধে এমন বক্তব্য দিয়েছেন কবিতা।

শিল্পার স্বামী বলেন, ‘আমরা একই বাড়ি সবাই থাকতাম— মা, বাবা, আমার বোন ও তার স্বামী। কবিতার সঙ্গে আমার বোনের স্বামীর ঘনিষ্ঠতা হয়। তারা একসঙ্গে অনেক সময় কাটাতো। বিশেষ করে আমি যখন ব্যবসার কাজে বাইরে থাকতাম। আমার পরিবারের লোকজন এবং গাড়িচালকও এ নিয়ে কানাঘুষা করতো। কিন্তু আমি কোনো সন্দেহ করিনি। আমার প্রাক্তন স্ত্রীকে বিশ্বাস করতাম।’

পরবর্তী সময়ে কবিতার কাছে একটি গোপন সিম পেয়ে বিশ্বাস ভেঙে যায় বলে জানান রাজ কুন্দ্রা। তিনি আরো বলেন, ‘আমার মনে আছে কতটা কষ্ট পেয়েছেন। শুধু কাঁদতাম আর ভাবতাম— কি এমন করেছি যেটির জন্য এমন হলো। আমার অন্তঃসত্ত্বা বোনকে ফোন করে গোপন সিমের কথা বলি। এরপর তাকে তার বাড়িতে রেখে আসি। এভাবেই তার সঙ্গে আমার সম্পর্ক শেষ করি। এরপর সে কী করবে সেটি তার সিদ্ধান্ত ছিল।’

২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা শেঠি। ২০১২ সালে তাদের ছেলে ভিয়ান রাজ কুন্দ্রার জন্ম হয়। ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারি পৃথিবীতে আসে সামিশা শেঠি কুন্দ্রা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়