Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

পারিশ্রমিক নিয়ে বিতর্ক, কারিনার পাশে তাপসী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৪, ১ জুলাই ২০২১   আপডেট: ২০:৪৮, ১ জুলাই ২০২১
পারিশ্রমিক নিয়ে বিতর্ক, কারিনার পাশে তাপসী

ভারতীয় অভিনেত্রী তাপসী পান্নু। বর্তমানে বলিউড সিনেমাতেই বেশি অভিনয় করেন। বিভিন্ন বিষয়ে সোজাসাপ্টা কথা বলতেই পছন্দ করেন তিনি।

সম্প্রতি গুঞ্জন ওঠে, প্রাচীন সাহিত্যগ্রন্থ ‘রামায়ণ’ নিয়ে নির্মিতব্য একটি সিনেমায় অভিনেত্রী কারিনা কাপুরকে সীতা চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। আর এই অভিনেত্রী চরিত্রটির জন্য ১২ কোটি রুপি চেয়েছেন। কিন্তু সাধারণত প্রতি সিনেমার জন্য ৬-৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি।

এদিকে এই খবর প্রকাশের পর অনেকেই এই অভিনেত্রীর ওপর চটেছেন। হিন্দু দেব-দেবীর প্রতি কারিনার কোনো ভক্তি নেই, সীতা চরিত্রে অভিনয়ের জন্য চড়া পারিশ্রমিক চেয়ে হিন্দু ধর্মাবলম্বীদের অনুভূতিতে আঘাত করেছেন বলে বিদ্রূপ করেছেন কেউ কেউ। তাকে বয়কটের ডাক দিয়েছে বিভিন্ন সংগঠন।

তবে পারিশ্রমিক নিয়ে এই বিতর্কে কারিনার পাশে দাঁড়ালেন অভিনেত্রী তাপসী পান্নু। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এই পারিশ্রমিক যদি কোনো অভিনেতা চাইতেন, তখন বলা হতো— তার মার্কেট ভ্যালু বেড়েছে। অনেক বড় সাফল্য হিসেবে সেটি দেখা হতো। কিন্তু একজন নারী যখন এই পারিশ্রমিক চাইছেন, সে কারণেই বলা হচ্ছে, অনেক বেশি দাবি করছেন। নারীরা পারিশ্রমিক বেশি চাইলেই খবর হয়, সমস্যা হয়। কারিনা এখন দেশের অন্যতম তারকা অভিনেত্রী। তিনি যদি এই পারিশ্রমিক চান, সেটা তার বিষয়, তার কাজ। অভিনেতারা তো আর ফ্রিতে কাজ করছেন না।’

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়