ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

একটাই ইস্যু, শুধু ধুতি খুলে যেতো: শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ১৩ জুলাই ২০২১   আপডেট: ১২:১৬, ১৩ জুলাই ২০২১
একটাই ইস্যু, শুধু ধুতি খুলে যেতো: শাহরুখ

বলিউড রোমান্স কিং শাহরুখ খান। অভিনয় ক্যারিয়ারে তার ব্যবসাসফল ও দর্শকপ্রিয় সিনেমার সংখ্যা মোটেও কম নয়। তবে এর মধ্যে অন্যতম ‘দেবদাস’।

সঞ্জয় লীলা বানসালি পারিচালিত এই সিনেমায় শাহরুখ ছাড়াও অভিনয় করেন ঐশ্বরিয়া রাই বচ্চন, মাধুরী দীক্ষিত, কিরণ খের, জ্যাকি শ্রফ প্রমুখ। দেবদাস চরিত্রে অভিনয় করে দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছিলেন শাহরুখ। তার সঙ্গে পার্বতী ও চন্দ্রমুখীর রসায়ন দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শক।

সম্প্রতি সিনেমাটির ১৯ বছর পূর্ণ হয়েছে। এ উপলক্ষে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন বলিউড ‘বাদশা’। এতে স্মৃতিচারণের পাশাপাশি পরিচালকসহ বাকি সহকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি।

জনপ্রিয় কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবদাস’। এতে শাহরুখকে বাঙালি জমিদার চরিত্রে দেখা গেছে। তার পরনেও ছিল বাঙালি পোশাক। চরিত্রের প্রযোজনে ধুতি-পাঞ্জাবি পরতে হয়েছে তাকে। আর এতেই ঘটে বিড়ম্বনা। এই অভিনেতার ভাষায়, ‘শুটিংয়ের সময় একটাই ইস্যু ছিল, ধুতি শুধু খুলে যেতো।’

দীর্ঘদিন ধরে সিনেমা জগত থেকে দূরে ছিলেন শাহরুখ। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’ মুক্তি পেয়েছে ২০১৮ সালের ডিসেম্বরে। বর্তমানে ‘পাঠান’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি। এছাড়া আরো কয়েকটি সিনেমায় তার অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়