ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

‘পরীমনিকে চিনি না, গরু দেয়ার প্রশ্নই আসে না’

প্রকাশিত: ১৬:৪১, ১১ আগস্ট ২০২১   আপডেট: ১৬:৪৮, ১১ আগস্ট ২০২১
‘পরীমনিকে চিনি না, গরু দেয়ার প্রশ্নই আসে না’

চিত্রনায়িকা পরীমনি প্রতি কোরবানি ঈদে এফডিসিতে গরু কোরবানি দেন। গত ঈদেও তিনি ছয়টি গরু কোরবানি দিয়েছেন। সম্প্রতি মাদক-কাণ্ডে গ্রেপ্তার হয়েছেন এই চিত্রনায়িকা। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনির সঙ্গে বেশ কয়েকজনের নাম আলোচিত হয়। ছড়িয়ে পড়ে নানান রকম কল্পগল্প।

পরীমনির গরু কোরবানিকে ঘিরে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের নাম আলোচনায় উঠে আসে। বলা হয় এই প্রযোজক পরীমনিকে গরু দিতেন। এমন সংবাদে ব্যথিত হয়েছেন জানিয়ে সেলিম খান রাইজিংবিডিকে বলেন, ‘আমি পরীমনিকে চিনি না, কখনও দেখিওনি। আমার সঙ্গে কোনো দিন মোবাইলে কথাও হয়নি। আমি তাকে গরু দিতে যাব কেন?’

‘পরীমনির সঙ্গে আমার কোনো সর্ম্পক নেই’ উল্লেখ করে সেলিম খান বলেন, ‘এখনও তাকে নিয়ে কোনো কাজ করিনি। গরু দেয়ার প্রশ্নই আসে না।’
তবে এই চিত্র প্রযোজক জানিয়েছেন গত ঈদে তিনি চলচ্চিত্র পরিচালক সমিতি ও শিল্পী সমিতিকে ৪টি গরু দিয়েছেন। চলচ্চিত্র প্রযোজক সমিতির প্রশাসকের সঙ্গে আলোচনা করে দুটি গরু দিয়েছেন। গরুগুলো পরিচালক, শিল্পী ও প্রযোজকদের তত্ত্বাবধানে কোরবানি দেয়া হয়েছে বলেও জানান তিনি।

সেলিম খান বিগ বাজেটের সিনেমা প্রযোজনা করে আলোচনায় আসেন। তার অধিকাংশ সিনেমার নায়ক শাকিব খান। চলতি বছরের শুরুতে একশ সিনেমা প্রযোজনার ঘোষণা দেন এই প্রযোজক। ঘোষণা অনুযায়ী এরই মধ্যে বিশটি সিনেমার কাজ শেষ হয়েছে বলে জানা গেছে। এমন সময় তাকে নিয়ে নেতিবাচক সংবাদ প্রকাশে ক্ষুব্ধ এই প্রযোজক। 

‘জাতীর জনক বঙ্গবন্ধুর গড়া এফডিসি। চলচ্চিত্র ভালোবেসেই এই অঙ্গনে এসেছি। আমার ছেলেকেও এখানে যুক্ত করেছি। ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ও ‘আগস্ট ৭৫’ নির্মাণের পর থেকেই স্বাধীনতাবিরোধীরা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এসব নেতিবাচক খবরে আমার সম্মানহানী হচ্ছে। এভাবে মিথ্যা খবর রটিয়ে চরিত্র হনন করলে কেউ আর সিনেমা প্রযোজনা করতে আগ্রহ পাবে না।’ বলেন সেলিম খান। 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়