Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

অনলাইনে ফাঁস অক্ষয়ের ‘বেল বটম’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ২০ আগস্ট ২০২১   আপডেট: ১২:৪১, ২০ আগস্ট ২০২১
অনলাইনে ফাঁস অক্ষয়ের ‘বেল বটম’

করোনা পরিস্থিতির মধ্যে দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহে ফিরেছে বলিউড সিনেমা। বৃহস্পতিবার (১৯ আগস্ট) মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বেল বটম’। কিন্তু প্রথম দিনই অনলাইনে ফাঁস হয়েছে এই সিনেমা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, তামিল রকারস, ফিল্মিজিলা, টেলিগ্রামসহ বেশ কয়েকটি সাইট থেকেই এইচডি ফর্মাটে ডাউনলোড করা যাচ্ছে ‘বেল বটম’। যদিও অনলাইনে সিনেমা ফাঁসের বিষয়টি নতুন নয়। কিন্তু অক্ষয়ের এই সিনেমাটি মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ফাঁস হয়েছে।

এদিকে নির্মাতাদের পাশাপাশি অক্ষয় ভক্তরাও ফাঁস হওয়ার ঘটনাটিতে ব্যথিত হয়েছেন। সবাইকে প্রেক্ষাগৃহে গিয়েই সিনেমাটি দেখার আহ্বান জানিয়েছেন তারা।

ভারতে করোনা পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হয়নি। এই অবস্থায় প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তি প্রসঙ্গে অক্ষয় জানান, এই পরিস্থিতিতে প্রেক্ষাগৃহে বড় বাজেটের সিনেমা মুক্তি দেওয়া অনেকটা জুয়া খেলার মতো। ঝুঁকি নিতে হবে, লাগলে জ্যাকপট আর হারলে সব শেষ।

এক সাক্ষাৎকারে অক্ষয় বলেন, ‘এখন চাপটা সবার ওপরই। তবে আমার বিশ্বাস সবকিছু ঠিকভাবেই হবে। চ্যালেঞ্জ ও ঝুঁকি আছে। কিন্তু জীবনে ঝুঁকি না নিলে আর কী করলেন? এই পথচলায় আমার প্রযোজকও ঝুঁকি নিয়েছেন এবং এভাবেই আমরা আগাচ্ছি। যদি সিনেমাটি ৩০ কোটি রুপি আয় করে, এটি ১০০ কোটি রুপির সমান।’

‘বেল বটম’ সিনেমাটি পরিচালনা করেছেন রণজিত এম তিওয়ারি। এতে অক্ষয়কে একজন ‘র’ এজেন্টের ভূমিকায় দেখা যাবে। সিনেমায় এই অভিনেতার সঙ্গে রোমান্স করবেন বাণী কাপুর। সিনেমাটিতে আরো আছেন— লারা দত্ত, হুমা কুরেশি, জ্যাকি ভগনানি প্রমুখ।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়