Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

অক্ষয় আবার বিতর্কে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ১ জুন ২০২১   আপডেট: ১৩:৩৪, ১ জুন ২০২১
অক্ষয় আবার বিতর্কে

জনপ্রিয় বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার পরবর্তী সিনেমা ‘পৃথ্বীরাজ’। সিনেমার নাম নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

সিনেমাটি তৈরি হচ্ছে সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনী অবলম্বনে। কিন্তু সিনেমাটির নাম শুধু ‘পৃথ্বীরাজ’ রাখা নিয়ে আপত্তি করেছে করণী সেনা। ভারতের কট্টরপন্থী সংগঠনটির দাবি এটির নাম ‘বীর যোদ্ধা সম্রাট পৃথ্বীরাজ চৌহান’ রাখতে হবে। এমনটাই শর্ত দিয়েছেন করণি সেনার যুব শাখার সভাপতি সুরজিৎ সিং রাঠোর।

এখানেই শেষ নয়, সিনেমা মুক্তির ব্যাপারে বেশ কয়েকটি শর্তও রেখেছেন সুরাজিত। মুক্তির আগে সিনেমাটি রাজপুত সমাজকে দেখাতে হবে বলেও দাবি করেছেন। এই দাবি না মানলে নির্মাতাদের সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ সিনেমার মতো পরিস্থিতিতে পড়তে হবে বলে জানিয়েছেন তিনি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সুরজিৎ সিং রাঠোর একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, অক্ষয় কুমারকে শ্রদ্ধা করেন। তবে প্রযোজক আদিত্য চোপড়ার উচিত সর্বশেষ ‘হিন্দু সম্রাট’কে সম্মান করা এবং তার নাম যথাযথ সম্মানের সঙ্গে ব্যবহার করা।

এক সাক্ষাৎকারে সুরজিৎ রাঠোর বলেন, ‘সিনেমাটি যখন পৃথ্বীরাজ চৌহানের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে, তখন তারা কীভাবে সিনেমার নাম শুধু ‘পৃথ্বীরাজ’ রাখেন? আমরা চাই তাকে সম্মান দেওয়া হোক এবং সিনেমার পুরো নাম পরিবর্তন হোক। তারা আমাদের কথা না মানলে পরিণতি খারাপ হবে।’

ঐতিহাসিক-ড্রামা ঘরানার সিনেমাটি পরিচালনা করছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। প্রযোজনায় আছে যশ রাজ ফিল্মস। এতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন সাবেক মিস ওয়ার্ল্ড মানুশি চিল্লার। এছাড়া এতে সঞ্জয় দত্তকেও দেখা যাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়