Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

অভিনয় শেখাবেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ১৬ জুলাই ২০২১   আপডেট: ১৮:১৪, ১৬ জুলাই ২০২১
অভিনয় শেখাবেন অক্ষয় কুমার

বলিউডের ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। অভিনয় ক্যারিয়ারের একেবারে শুরুতে খুব বেশি সফল হতে না পারলেও এখন তার উল্টো। বর্তমানে বক্স অফিসে অন্যতম সফল অভিনেতা অক্ষয়।

এবার তার অভিনয় জীবনের অভিজ্ঞতা উঠতি অভিনেতাদের মাঝে ভাগাভাগি করবেন তিনি। সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে অক্ষয় জানিয়েছেন, উৎসাহী শিল্পীদের জন্য অনলাইন প্ল্যাটফর্ম সোশ্যাল স্যোয়াগে একটি মাস্টার ক্লাসের আয়োজন করেছেন তিনি।

একটি ভিডিও পোস্ট করে অক্ষয় তার অভিনয় জীবন শুরুর দিকের কথা জানান। এই অভিনেতা বলেন, ‘আমার মতো করে নিজেকে তৈরি করেছি। এটাই আমার পদ্ধতি ছিল। চারপাশের মানুষই ছিল অভিনয়ে আমার অনুপ্রেরণা। এক মিনিটের একটা চরিত্রে অভিনয় করেও সারাজীবন আপনি স্মরণীয় হতে পারেন। সুতরাং, আজ আপনাদের সঙ্গে বলিউডে আমার ৩০ বছরের অভিনয় জীবনের অভিজ্ঞতা শেয়ার করব।’

ভিডিওর ক্যাপশনে অক্ষয় লেখেন, ‘যখন কাজ শুরু করি, তখন অভিনয় শেখার এত সুযোগ ছিল না। কিন্তু এখন সময় বদলেছে। আপনারা আমার মাস্টারক্লাসে যোগ দিতে পারেন। আমার ৩০ বছরের অভিনয় জীবনের সফলতা ও ব্যর্থতা থেকে শিক্ষা নিতে পারেন।’

বর্তমানে অক্ষয়ের ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। মুক্তির অপেক্ষায় এই অভিনেতার ‘সূর্যবংশী’। এছাড়া ‘বেল বটম’, ‘বচ্চন পান্ডে’, ‘আতরাঙ্গি রে’, ‘পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’ সিনেমায় দেখা যাবে তাকে।

অক্ষয়ের মাস্টারক্লাসের জন্য ক্লিক করুন

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়